সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / উখিয়ার উপকূলীয় এলাকায় সন্ত্রাসীদের হামলায় মা ও শিশুসহ আহত ৩

উখিয়ার উপকূলীয় এলাকায় সন্ত্রাসীদের হামলায় মা ও শিশুসহ আহত ৩

Ahato - Rafiq Ukhiya 15.05.16 news 1pic f1

রফিক মাহামুদ; কোটবাজার :

কক্সবাজার জেলার উখিয়ার ক্রাইম জোন খ্যাত উপকূলীয় এলাকা জালিয়াপালং ইউনিয়নের ইমামের ডেইল এলাকায় সন্ত্রাসীদের হামলায় মা ও শিশু কন্যা সহ ৩জন গুরুত্বর আহত হয়েছে। আহতদেরকে উখিয়া সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, ১৪ মে সন্ধ্যার দিকে উপজেলার জালিয়াপালং ইউনিয়নের ডেইল পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। এই নিয়ে সন্ত্রাসীদের হামলায় ভোক্তভোগী পরিবার পুনরায় সন্ত্রাসীর স্বীকারের আশংকা দেখা দেওয়ায় ডেইল পাড়া গ্রামের মৃত ইউসুপ আলীর পুত্র মোহাব্বত আলী বাদী হয়ে উখিয়া থানায় লিখিত এজাহার দায়ের করেন।

থানায় দায়েরকৃত এজাহার সূত্রে জানা যায়, জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে ১৪ মে সন্ধ্যার দিকে মোহাব্বত আলীর বসত ভিটা দখলে নেওয়ার জন্য একই এলাকার মৃত আব্দুল করিমের পুত্র নুরুল ইসলাম (৪৫) ও তার স্ত্রী রোকেয়া বেগম (৪০), আব্দুর রহিমের পুত্র মোঃ ফয়েজ (৩৪), গোলজার বেগম (২৮) দেশীয় অস্ত্র-স্বস্ত্র নিয়ে মোহাব্বত আলীর স্ত্রী ও শিশু কন্যা উম্মে হাবিবার উপর হামলা চালায় এবং বসত ভিটা জবর দখলের চেষ্টা চালায়। এসময় মোহাব্বত আলীর স্ত্রী রেনুয়ারা বেগম (২৫) তার আড়াই বছরের শিশু কন্যা উম্মে হাবিবা জাহানারা বেগম গুরুত্বর আহত হয়। আহতদের এলাকাবাসী উদ্ধার করে দ্রুত হাসতাপালে প্রেরণ করে। আহত শিশু কন্যা উম্মে হাবিবার পিতা অভিযোগ করে বলেন, আমার স্ত্রীকে প্রাণে মেরে ফেলার জন্য হামলা চালিয়ে বেদড়ক মারধর পূর্বক হ্নীলা পুলা জখম করে। এসময় প্রাণ রক্ষার্থে রেনুয়ারা পালিয়ে পার্শ্ববর্তি বাড়িতে চলে যায়। পাষন্ড সন্ত্রাসাীরা তাকে না পেয়ে এই নিষ্পাপ শিশুটিকে উপর্যুপরি দা দিয়ে কুপিয়ে গুরুত্বর রক্তাক্ত আহত করে। উখিয়া সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ রবিউর রহমান রবি জানান, শিশুটির অবস্থা খুবই আশংকাজনক। তবে উন্নত চিকিৎসা পেলে অবস্থা স্বাভাবিক হওয়ার সম্ভাবনা রয়েছে।

উখিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ হাবিবুর রহমান ঘটনার সত্যতা স্বীকার বলেন, সন্ত্রাসীদের গ্রেপ্তারের জন্য অভিযান পরিচালনা করা হচ্ছে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওতে উৎসবমুখর ভোটগ্রহণ : নারী ভোটারদের উপস্থিতি : অপ্রীতিকর ঘটনা ঘটেনি

  এম আবু হেনা সাগর; ঈদগাঁও :কক্সবাজারের ঈদগাঁও উপজেলার জালালাবাদ, ইসলামপুর ও ঈদগাঁও ইউনিয়নে ব্যাপক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/