সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / ক্রীড়া / ওয়েস্ট ইন্ডিজের প্রয়োজন ২৮০, পাকিস্তানের ৯

ওয়েস্ট ইন্ডিজের প্রয়োজন ২৮০, পাকিস্তানের ৯

https://coxview.com/wp-content/uploads/2021/08/Sports-Pakistan-.jpg

শেষ দিনে এসে জমে উঠেছে পাকিস্তান-ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার কিংস্টন টেস্ট। শেষ দিনে জয়ের জন্য স্বাগতিক উইন্ডিজের প্রয়োজন ২৮০ রান আর পাকিস্তানের প্রয়োজন ৯ উইকেট।

মঙ্গলবার (২৪ আগস্ট) পাকিস্তানের দেওয়া ৩২৯ রানের লক্ষ্যে দ্বিতীয় ইনিংসে খেলতে নেমে ১ উইকেট হারিয়ে ৪৯ রানে দিন শেষ করে আসে ওয়েস্ট ইন্ডিজ। ক্রেইগ ব্র্যাথওয়েট ১৭ ও আলঝারি জোসেপ ৮ রানে অপরাজিত আছেন। ২৩ রান করে রানআউট হয়ে সাজঘরে ফেরেন কিয়েরন পাওয়েল।

দুই দলের হাতেই একদিন সময় আছে; তবে শাহিন শাহ আফ্রিদি কিংবা হাসান আলীদের পেস তোপের সামনে উইন্ডিজের জন্য বেশ কঠিনই বটে। এর আগে প্রথম ইনিংসে পাকিস্তানের করা ৩০২ রানের জবাবে খেলতে নেমে আফ্রিদির বোলিং তোপে মাত্র ১৫০ রানে অলআউট হয় স্বাগতিক দল। আফ্রিদি একাই নেন ৬ উইকেট। এ ছাড়া মোহাম্মদ আব্বাস নেন ৩ উইকেট।

১৫২ রানে এগিয়ে থেকে দ্বিতীয় ইনিংসে খেলতে নেমে ৬ উইকেট হারিয়ে ১৭৬ রান যোগ করে ইনিংস ঘোষণা করে পাকিস্তান। স্বাগতিকদের সামনে টার্গেট দাঁড়ায় ৩২৯ রানের।

এই লক্ষ্যে খেলতে নেমে ক্যারিবীয়ানরা সাবধানী শুরু করলেও সাজঘরে ফেরেন পাওয়েল। তবে আর কোনো বিপদ ছাড়াই দিন শেষ করতে পেরেছে তারা; আপাতত এটাই স্বস্তির স্বাগতিক শিবিরে।

 

 

 

সূত্র: deshebideshe.com – ডেস্ক।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

কোয়ান্টাম কসমো স্কুলের হ্যান্ডবল টিম জাতীয় চ্যাম্পিয়ন, #https://coxview.com/quantum-cosmo-school-and-college-sports-rafiq-2-10-23/

কোয়ান্টাম কসমো স্কুলের হ্যান্ডবল টিম জাতীয় চ্যাম্পিয়ন

  মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : সিলেটে অনুষ্ঠিত ৫০তম গ্রীষ্মকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতায় হ্যান্ডবল ফাইনাল ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/