সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / কক্সবাজার এল.পি.জি গ্যাস পরিবেশক সমিতি গঠিত

কক্সবাজার এল.পি.জি গ্যাস পরিবেশক সমিতি গঠিত


বার্তা পরিবেশক :

কক্সবাজার এল.পি.জি গ্যাস পরিবেশক সমিতি গঠন করা হয়েছে। ২৮ ফেব্রুয়ারি জুমআর নামাজের পর শহরের এক অভিজাত হোটেলের সম্মেলন কক্ষে আয়োজিত সমিতির সাধারণ সভায় এই কমিটি গঠন করা হয়। সভায় সভাপতিত্ব করেন আলহাজ্ব সিরাজুল ইসলাম (চম্পা এন্টারপ্রাইজ)।

সর্বসম্মতিক্রমে গঠিত ৫১ সদস্য বিশিষ্ট কমিটিতে সভাপতি নির্বাচিত হন আলহাজ্ব আনোয়ারুল হক (হাবিব ব্রাদার্স) এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হন গোলাম আরিফ লিটন (ওশানিক ট্রেডিং)।

কমিটির অন্য ৪৯ কর্মকর্তার মধ্যে নির্বাচিত উপদেষ্টা পরিষদের সদস্যরা হলেন, আলহাজ্ব সিরাজুল হক (চম্পা এন্টারপ্রাইজ), অ্যাডভোকেট আবুল কাশেম (মিতু এন্টারপ্রাইজ), মৌলভী নুর মোহাম্মদ (কর্ণফুলি এন্টারপ্রাইজ), দীলিপ কুমার দে (কক্সবাজার গ্যাস সাপ্লাই), আনোয়ারুল আজিম (বিসমিল্লাহ গ্যাস ট্রেডিং), আলহাজ্ব আব্দুল্লাহ্ (নাছরিন এন্টারপ্রাইজ), মেনন (ইমন এন্টারপ্রাইজ) এবং এ.এম. নাছির (ইউনিটি গ্যাস ডিস্ট্রিবিউশন)।৫ সহ-সভাপতি হলেন সেলিম রেজা (মোহনা এন্টারপ্রাইজ), মোঃ আজিজ (ব্রাদার্স প্রকৌশলী), বিপ্লব (সানমুন এন্টারপ্রাইজ) আনিসুর রহমান বাচ্চু (আর.আই. ট্রেডার্স) ও আকতার কামাল (জনতা ট্রেডিং)।যুগ্ম সাধারণ সম্পাদকদ্বয় হলেন, আব্দুল্লাহ্ আল মামুন (আইমান এন্টারপ্রাইজ) এবং আব্বাছ উদ্দিন (মহিউদ্দিন এন্টারপ্রাইজ)।সাংগঠনিক সম্পাদকদ্বয় হলেন, আজিজুর রহমান সুমন (এস.আর.বি এন্টারপ্রাইজ), জয়নাল আবেদীন লাভলু (আল-মামুন এন্টারপ্রাইজ), মনিরুল হক (হক ট্রেডার্স)।কোষাধ্যক্ষ আব্দুল্লাহ্-আল- নোমান বাপ্পী (জননী এন্টারপ্রাইজ), সহ-কোষাধ্যক্ষ আলহাজ্ব আসাদুজ্জামান নুর (আসাদ এন্টারপ্রাইজ) ও মোর্শেদ (৯৪ এসোসিয়েশন), দপ্তর সম্পাদক জিয়াউর রহমান জিয়া (জিয়া এন্টারপ্রাইজ), উপ-দপ্তর সম্পাদক মেহেদী হাসান মুন্না (মেহেদী ট্রেডার্স), ও ওয়াহেদ (ওয়াহেদ হার্ডওয়্যার), প্রচার সম্পাদক সালাহ উদ্দীন (নেয়ামত এন্টারপ্রাইজ), উপ-প্রচার সম্পাদক শেখ কামাল (কামাল এন্ড ব্রাদার্স) ও সাদ্দাম (আবিদ স্টোর), আপ্যায়ন সম্পাদক মনির আলম (এস.এইচ. এন্টারপ্রাইজ), উপ-আপ্যায়ন সম্পাদক মনির চৌধুরী (সিফাত এন্টারপ্রাইজ), ক্রীড়া সম্পাদক মোঃ সালাহ্ উদ্দিন (এম.এস গ্যাস ট্রেডিং), উপ-ক্রীড়া সম্পাদক বাবুল ( নাহিদ ট্রেডার্স), ধর্ম বিষয়ক সম্পাদক ক্বারী মোহাম্মদ সাইফুল্লাহ্ (তাইফ এন্টারপ্রাইজ), উপ-ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ মাসুদ সিদ্দিকী (আয়েশা ট্রেডিং) ও মাওলানা রায়হান (রায়হান ট্রেডিং), গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মোঃ মিজান (এন.এ. গ্যাস ফেয়ার), উপ-গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মোঃ হাসান (আদিবা ট্রেডার্স)।

সদস্যবৃন্দ হলেন, ইমরুল আজিম (তামিম এন্টারপ্রাইজ), রমজান আলী (হাজী এন্ড সন্স), লিটন (ইরা এন্টারপ্রাইজ), নুরুল হক (চিশতী এন্টারপ্রাইজ), মোহাম্মদ মোবারক (রাফিয়া এন্টারপ্রাইজ), ফোরকান (কক্সবাজার গ্যাস সাপ্লাই), প্রদীপ পাল (বিভা ট্রেডিং), সাইফুর রহমান নয়ন (মা এন্টারপ্রাইজ), সজীব মল্লিক (সোনিয়া এন্টারপ্রাইজ), রফিক (অর্পা এন্টারপ্রাইজ), আমান উল্লাহ্ (সাকিব এন্টারপ্রাইজ), মনজুর (আচিয়া এন্টারপ্রাইজ), কাওসার (মিতালী এন্টারপ্রাইজ)।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ; কক্সভিউ ডট কম; https://coxview.com/water-distribution-lama-mayor-rafiq-30-4-24-1/

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ

লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম এর পক্ষ থেকে লামা বাজারে জনসাধারণের মাঝে নিরাপদ পানি ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/