সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / কক্সবাজার জেলা জাসদ সভাপতি-সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক সংবর্ধিত

কক্সবাজার জেলা জাসদ সভাপতি-সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক সংবর্ধিত


সংবাদ বিজ্ঞপ্তি :
গত ২৮-২৯ ফেব্রুয়ারী অনুষ্ঠিত জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ কেন্দ্রীয় কমিটির ত্রি-বার্ষিক কাউন্সিলে সারা দেশ থেকে আগত হাজার হাজার কাউন্সিলর ও ডেলিগেড ভাই-বোনদের সর্বসম্মতিতে কক্সবাজার জেলা জাসদ সভাপতি জননেতা নইমুল হক চৌধুরী টুটুলকে সহ-সভাপতি ও সাধারণ সম্পাদক এডভোকেট আবুল কালাম আজাদকে সদস্য মনোনিত করায় এবং কক্সবাজার জেলা জাসদের সাংগঠনিক সম্পাদক এডভোকেট রফিক উদ্দিন চৌধুরী কক্সবাজার জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সদস্য নির্বাচিত হওয়ায় জাসদ কক্সবাজার জেলা ও শহর শাখা এবং সহযোগী সংগঠন জাতীয় যুবজোট, জাতীয় শ্রমিকজোট, জাতীয় নারীজোট, বাংলাদেশ ছাত্রলীগ কক্সবাজার জেলা কর্তৃক ফুলেল সংবর্ধনা প্রদান করেছেন।

শুক্রবার (১৩ মার্চ) সন্ধ্যা ৭টায় কক্সবাজার জেলা জাসদ কার্যলায়ে শহর জাসদ সভাপতি মোঃ হোসাইন মাসুর এর সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- সংবর্ধিত অতিথি জেলা জাসদের সভাপতি নইমুল হক চৌধুরী টুটুল, সংবর্ধিত অতিথি সাধারণ সম্পাদক এডভোকেট আবুল কালাম আজাদ, সংবর্ধিত অতিথি সাংগঠনিক সম্পাদক এডভোকেট রফিক উদ্দিন চৌধুরী, সহ-সম্পাদক নুর আহাম্মদ, মিজানুর রহমান বাহাদুর, প্রচার ও প্রকাশনা সম্পাদক পরিতোষ বড়–য়া, দপ্তর সম্পাদক ও যুবজোট সভাপতি অজিত কুমার দাশ হিমু, শহর জাসদ সহ-সভাপতি সাংবাদিক মোঃ আমান উল্লাহ, যুবজোট সাধারণ সম্পাদক নুরুল আলম সিকদার, সহ-সভাপতি জাকের হোসেন, সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম, মোঃ আমান উল্লাহ আমান, ক্রীড়া সম্পাদক আকবর বাদশা পুতুল, উখিয়া উপজেলা যুবজোট সভাপতি একরামুল হক কন্ট্রাক্টার, রামু উপজেলা যুবজোট সভাপতি শহিদুল ইসলাম খোকন, সদর উপজেলা যুবজোট সহ-সভাপতি আবদু সালাম, যুগ্ম সম্পাদক মোঃ আলমগীর, সাংগঠনিক সম্পাদক বোরহান উদ্দিন, শ্রমিকজোট সভাপতি আবদু জব্বার, সাধারণ সম্পাদক আসাদুল হক আসাদ, সাংগঠনিক সম্পাদক কাইছার হামিদ, নির্মাণ শ্রমিক জোট আহবায়ক প্রদীপ দাশ, নারী জোট আহবায়ক রিজিয়া বেগম, নারী মৎস্য শ্রমিকজোট নেত্রী ডালিয়া রহমান, সদর উপজেলা লোড আনলোড শ্রমিক ইউনিয়ন এর সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন সবুজ, বাংলাদেশ ছাত্রলীগ কক্সবাজার জেলা সভাপতি আবদুর রহমান প্রমুখ।

সংবর্ধিত কেন্দ্রীয় জাসদের সহ-সভাপতি ও কক্সবাজার জেলা সভাপতি নইমুল হক চৌধুরী টুটুল বলেন- আজকের সংবর্ধনা আমাকে জাসদের সকল স্তরের নেতা কর্মীদের কাছে চিরঋণি করেছে। তাই আমি জাসদ সংগঠনকে কক্সবাজারের তৃণমূল পর্যায়ের সকল মানুষের কাছে পৌছে দিতে আমৃত্যু কাজ করে যাব।

সংবর্ধিত কেন্দ্রীয় জাসদের সদস্য ও কক্সবাজার জাসদের সাধারণ সম্পাদক এডভোকেট আবুল কালাম আজাদ বলেন- জাসদের কেন্দ্রীয় কার্যকরী কমিটিতে আমি সদস্য ও আমার জেলা সভাপতি নইমুল হক চৌধুরী টুটুল সহ-সভাপতি নির্বাচিত হওয়া কেবলমাত্র আমাদের ব্যক্তিগত একটি পদবি বা সম্মান অর্জন নয়, এটা ককসবাজার জেলা জাসদ ও সহযোগী সংগঠনসমূহের যৌথ এবং সামগ্রিক সম্মান অর্জন। এই সম্মান রক্ষায় সবাইকে যেমন আমাদের পাশে থাকতে হবে, তেমনিভাবে আমরাও জাসদের সকলস্তরের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে সুসংগঠিত করে করে মশাল নিয়ে এগিয়ে যাব।

আরেকটি কথা আমাদের মনে রাখতে হবে, আমাদেরকে কেন্দ্রীয় কমিটির সদস্য ও সহ-সভাপতি নির্বাচিত করার মধ্যদিয়ে ককসবাজারের ভৌগলিক রাজনৈতিক গুরুত্বের একটি দিক উন্মোচিত হলো। ভবিষ্যতে বাংলাদেশের রাজনৈতিক অঙ্গনে তা প্রতিফলিত হবে।

সংবর্ধিত কক্সবাজার জাসদের সাংগঠনিক সম্পাদক এডভোকেট রফিক উদ্দিন চৌধুরী বলেন- আমি জেলা আইনজীবী সমিতিতে সদস্য হিসাবে বিজ্ঞ আইনজীবীদের ভোটে নির্বাচিত হয়েছি। এই নির্বাচিত হওয়ার মাধ্যমে আগামী দিনে জাসদের চেতনা ও লক্ষ্য উদ্দেশ্য গণমানুষের কাছে পৌছে দিতে সহায়ক হবে বলে মনে করেন তিনি।

তিনি আরও বলেন- জেলা আইনজীবী সমিতিতে আমি একজন নির্বাচিত প্রতিনিধি ও এপিপি হিসাবে জেলার প্রত্যন্ত অঞ্চলে জাসদের নেতা কর্মী ও দরিদ্র জনগোষ্ঠীর মাঝে আইনী সহায়তা প্রদানে ভুমিকা রাখতে পারব।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ; কক্সভিউ ডট কম; https://coxview.com/water-distribution-lama-mayor-rafiq-30-4-24-1/

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ

লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম এর পক্ষ থেকে লামা বাজারে জনসাধারণের মাঝে নিরাপদ পানি ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/