সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / নির্বাচন সংক্রান্ত / কক্সবাজার জেলা পরিষদ নির্বাচন থেকে সরে দাঁড়ালেন ১২ সম্ভাব্য প্রার্থী

কক্সবাজার জেলা পরিষদ নির্বাচন থেকে সরে দাঁড়ালেন ১২ সম্ভাব্য প্রার্থী

শহীদুল্লাহ্ কায়সার; কক্সভিউ :

১১ ডিসেম্বর রবিরবার মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন আরো ৫ প্রার্থী তাঁদের মনোনয়নপত্র প্রতাহার করে নিলেন। এ নিয়ে চলতি বছরের ২৮ ডিসেম্বর অনুষ্ঠিতব্য জেলা পরিষদ নির্বাচন থেকে সরে দাঁড়ালেন ১২ প্রার্থী। তাঁদের মধ্যে চার নারী সংরক্ষিত নারী সদস্য পদের সম্ভাব্য প্রার্থী ছিলেন। অন্যরা সাধারণ সদস্য পদে প্রার্থী হতে ইতিপূর্বে মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন। মনোনয়পত্র প্রত্যাহার করার কারণে তাঁদের আর আসন্ন জেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণের সুযোগ রইলো না।

নির্বাচনে অংশগ্রহণ না করার প্রত্যয় ব্যক্ত করে ইতোমধ্যে জেলা নির্বাচন কার্যালয়ে লিখিতভাবে বিষয়টি জানিয়েছেন তাঁরা। ফলে ৮১ জন প্রার্থীর অংশগ্রহণে (ঋণ খেলাপীর অভিযোগে অযোগ্য ঘোষিতরা যোগ হলে) অনুষ্ঠিত হবে আসন্ন জেলা পরিষদ নির্বাচন। ইতোমধ্যে যাঁরা নির্বাচনে অংশগ্রহণ না করার প্রত্যয় ব্যক্ত করে মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন তাঁরা হলেন, জিয়া উদ্দিন চৌধুরী জিয়া (৫ নং ওয়ার্ড), ফিরোজ আহমদ চৌধুরী (৫নং ওয়ার্ড), মোস্তফা আনোয়ার (৩নং ওয়ার্ড), আকতার আহমদ (৬নং ওয়ার্ড), আব্দুর রহিম (১৫নং ওয়ার্ড), জহির হোছাইন (১৫নং ওয়ার্ড), আব্দুর রহিম (১৩নং ওয়ার্ড), রাহামত উল্লাহ্ (১৩নং ওয়ার্ড), খোরশিদা বেগম (সাধারণ ওয়ার্ড নং ১৪)।

এ ছাড়া সংরক্ষিত নারী ওয়ার্ডে যাঁরা মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন তাঁরা হলেন, জাহানারা পারভীন (২নং ওয়ার্ড), মর্জিনা বেগম (২নং ওয়ার্ড), আশরাফুন নেছা রিপা (৫নং ওয়ার্ড), সানজিদা বেগম (৫ নং ওয়ার্ড)।

১২ ডিসেম্বর সোমবার বৈধ প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেয়া হবে। কক্সবাজার জেলা প্রশাসক কার্যালয়ে সকাল ৯ টা থেকে প্রতীক বরাদ্দ কার্যক্রম শুরু হবে। এক প্রতীক একাধিক প্রার্থীর পছন্দ হলে লটারিতে বিজয়ী পাবেন পছন্দের প্রতীক।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ; কক্সভিউ ডট কম; https://coxview.com/water-distribution-lama-mayor-rafiq-30-4-24-1/

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ

লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম এর পক্ষ থেকে লামা বাজারে জনসাধারণের মাঝে নিরাপদ পানি ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/