সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / কক্সবাজার সদর-রামু-ঈদগাঁও আসনে পুনরায় এমপি কমলকে নৌকা প্রতিকে মনোনয়ন দেওয়ার জন্য দোয়া মাহফিল

কক্সবাজার সদর-রামু-ঈদগাঁও আসনে পুনরায় এমপি কমলকে নৌকা প্রতিকে মনোনয়ন দেওয়ার জন্য দোয়া মাহফিল

কামাল শিশির; রামু :
সাইমুম সরওয়ার কমলকে কক্সবাজার-৩ (সদর-রামু-ঈদগাঁও) আসনে পুনরায় নৌকা প্রতিকে সংসদ সদস্য হিসেবে পাওয়ার জন্য খতমে কোরআন, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

২৩ নভেম্বর রামু ওসমান ভবনে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় এলাকার সর্বস্তরের ওলামায়েকেরামগণ অংশ গ্রহণ করেন।

রামু উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি তপন মল্লিক ও সাধারণ সম্পাদক আবুবকর জানান, দীর্ঘদিন ধরে কক্সবাজার সদর-রামু-ঈদগাঁও আসনের সর্বস্তরের জনগণকে সার্বিক সহযোগিতাসহ পুরো এলাকায় ব্যাপক উন্নয়ন সাধিত করেন এমপি কমল।

পাশাপাশি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঘোষিত স্মার্ট বাংলাদেশ গঠনে এমপি কমলের ভূমিকা অপরিসীম।

কক্সবাজার রেললাইন, মেডিকেল কলেজ হাসপাতাল, বিমানবন্দর সম্প্রসারণ, রামু বিকেএসপি, সেনা নিবাস, ঈদগাঁও উপজেলা, থানা বাস্তবায়নসহ উল্লেখযোগ্য স্থাপনাগুলো এমপি কমলের সার্বিক ব্যবস্থায় গড়ে তুলছে।

এছাড়া করোনা মহামারী ও বন্যার সময় তিনি নিজে উপস্থিত থেকে নানা সহায়তা করেছেন। যা বর্তমান সরকারের শাসন ব্যবস্থায় উল্লেখযোগ্য। শুধু তা নয় এলাকার গরীব -অসহায় জনসাধারণকে সরকারের সহায়তার পাশাপাশি নিজ তহবিল থেকে নানা সুযোগ সুবিধা প্রদান করেন।

ঈদগড় ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছা সেবকলীগ এর সাধারণ সম্পাদক নুরুল আমিন সওদাগর জানান, সরকারের উন্নয়ন প্রতিফলনসহ স্মার্ট বাংলাদেশ গঠনে কক্সবাজার সদর-রামু-ঈদগাঁও আসনে আবারও নৌকা প্রতিকে মনোনয়ন দেওয়া খুবই প্রয়োজন। তাই তিনি এমপি কমলকে নৌকা প্রতিকে মনোনয়ন দেওয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নিকট আকুল আবেদন জানান।

অপরদিকে এমপি কমল সকলের দোয়া কামনা করেন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওতে উৎসবমুখর ভোটগ্রহণ : নারী ভোটারদের উপস্থিতি : অপ্রীতিকর ঘটনা ঘটেনি

  এম আবু হেনা সাগর; ঈদগাঁও :কক্সবাজারের ঈদগাঁও উপজেলার জালালাবাদ, ইসলামপুর ও ঈদগাঁও ইউনিয়নে ব্যাপক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/