সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের বার্ষিক সভা অনুষ্ঠিত

কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের বার্ষিক সভা অনুষ্ঠিত

Rafiq -Lama 21-6-2016 news 1pic

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা :

সাংবাদিক ইউনিয়ন কক্সবাজার’র বার্ষিক সভা ও ইফতার মাহফিল সোমবার অনুষ্ঠিত হয়েছে। কক্সবাজার শহরের মোটেল লাবণী রেস্টুরেন্টে অনুষ্ঠিত সভায় সাংবাদিক নেতারা পেশার বৃহত্তর স্বার্থে ছোটখাট ভুল ভূলে গিয়ে ঐক্যবদ্ধ থাকার উপর গুরুত্বারোপ করেছেন।

ইফতার পূর্ব আলোচনা সভায় নেতারা বলেন, কক্সবাজার সাম্প্রতিক সময়ে অসংখ্য স্থানীয় পত্রিকা প্রকাশ পেয়েছে। যার সাথে সাথে বেড়েছে সংবাদকর্মীর সংখ্যাও। এসব সংবাদকর্মীদের পেশাগত মান বৃদ্ধিতে পত্রিকা কর্তৃপক্ষকে সজাগ থাকতে হবে।

সংগঠনের সভাপতি মুহম্মদ নুরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, কক্সবাজার প্রেস ক্লাবের সাবেক সভাপতি বদিউল আলম ও আতাহার ইকবাল, প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য প্রবীণ সাংবাদিক এস এম আমিনুল হক চৌধুরী, প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক সৈকত সম্পাদক মাহবুবর রহমান, দৈনিক ইনকিলাবের কক্সবাজার আঞ্চলিক প্রধান শামসুল হক শারেক, ইউনিয়নের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও বর্তমান সভাপতি জিএএম আশেক উল্লাহ, দৈনিক সমুদ্রকণ্ঠের সম্পাদক মঈনুল হাসান পলাশ, দৈনিক সকালের কক্সবাজার সম্পাদক ফরহাদ ইকবাল, কক্সবাজার রিপোর্টার্স ইউনিটির সভাপতি রাসেল চৌধুরী।

সভায় বার্ষিক প্রতিবেদন পেশ করেন ইউনিয়নের সাধারণ সম্পাদক হাসানুর রশীদ। বার্ষিক আয় ব্যয়ের হিসাব উপস্থাপন করেন ইউনিয়নের কোষাধ্যক্ষ মোহাম্মদ হাসিম।

সভায় কক্সবাজার সহ সারাদেশে সাংবাদিক নির্যাতনের তীব্র নিন্দা জানানো হয়। বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি শওকত মাহমুদ সহ কারাবন্দি সকল সাংবাদিকদের মুক্তি দাবী করা হয়।

সভায় সাংবাদিক কল্যাণ তহবিল ও পেশাগত দক্ষতা উন্নয়নে প্রশিক্ষণের উপর গুরুত্বারোপ করা হয়। সভায় সংগঠনের নেতৃবৃন্দ ও সদস্যরা উপস্থিত ছিলেন। সভা শেষে ইফতার পূর্ব মোনাজাতে সংগঠনের সদস্য সাংবাদিক সায়েদ জালাল উদ্দিন ও জসিম উদ্দিন ছিদ্দিকী রোগ মুক্তি কামনা করা হয়।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

চট্টগ্রামের পরিবেশ রক্ষায় শক্তিশালী কমিশন গঠন করার প্রস্তাব -এমএএফ’র সেমিনারে

  প্রেস বিজ্ঞপ্তি : প্রাকৃতিক সৌন্দর্য, আন্দোলন সংগ্রাম ও রাজনৈতিক সম্প্রীতির চারণভূমি চট্টগ্রাম। নানা কারণে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/