সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / কুতুবদিয়ায় আরও একজন করোনা রোগী শনাক্ত! ১৫ বাড়ি লকডাউন

কুতুবদিয়ায় আরও একজন করোনা রোগী শনাক্ত! ১৫ বাড়ি লকডাউন

নিজস্ব প্রতিনিধি; কুতুবদিয়া :

কক্সবাজারের দ্বীপ উপজেলা কুতুবদিয়ায় আবারও একজন করোনা রোগী শনাক্ত হয়েছে। রোগী সংস্পর্শে আসা তার আত্মীয়-স্বজন ও প্রতিবেশীসহ ১৫ বাড়ি লকডাউন করে দিয়েছে কুতুবদিয়া থানা পুলিশ।

জানা যায়, আক্রান্ত ওই রোগী উপজেলার উত্তর ধূরুং ইউনিয়নের বাঘখালী গ্রামের বাসিন্দা ছৈয়দ আহমদের ছেলে বাবুল (২২)। তিনি আনোয়ারা উপজেলায় ধান কাটার কাজ করতে যায়। ধান কাটা হলে শেষে বাড়ি ফিরলে কুতুবদিয়া থানা পুলিশ খবর পেয়ে তাকে বাঁকখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কোয়ারেন্টাইনে রেখে সোমবার (২৫ মে) করোনা ভাইরাস নমুনা পরীক্ষায় দিনমজুর বাবুল (২২) রিপোর্ট পজেটিভ আসে। বাবুল কোয়ারেন্টাইন থেকে পালিয়ে বাড়িতে যায় এবং এলাকার মসজিদে ঈদের নামাজ পড়েন। রিপোর্টের খবর পেয়ে সে বিভিন্ন এলাকায় আত্মীয় স্বজনের বাড়ীতে আত্মগোপনে থাকার চেষ্টা করে। পুলিশের কয়েক ঘন্টার অভিযানে রাত ১১ টায় দক্ষিণ ধূরুং ইউনিয়নের আলী ফকির ডেইল এলাকার এক আত্মীয়ের বাড়ি থেকে তাকে উদ্ধার করে নিরাপদে নিয়ে যাওয়া হয়। বিষয়টি নিশ্চিত করেন কুতুবদিয়া উপজেলা স্বাস্হ্য কর্মকর্তা ডাঃ জাহাঙ্গীর আলম চৌধুরী, কুতুবদিয়া থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ দিদারুল ফেরদাউস।

ঈদের আনন্দ উপভোগ করতে গিয়ে যাতে মৃত্যুর মুখে পতিত হতে না হয়, তার জন্য ঘরে বসে ঈদের আনন্দ উপভোগ করতে পরামর্শ দিয়েছেন উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ জাহাঙ্গীর আলম।

তিনি আরও বলেন, কুতুবদিয়ায় আবারও জন করোনা রোগী শনাক্ত হয়েছে। তাকে নিরাপদ রাখা হয়েছে। এ ঘটনায় করোনা ভাইরাস আক্রান্ত বাবুলের সংস্পর্শে আসা ১৫টি বাড়ি লকডাউন করা হয়েছে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ; কক্সভিউ ডট কম; https://coxview.com/water-distribution-lama-mayor-rafiq-30-4-24-1/

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ

লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম এর পক্ষ থেকে লামা বাজারে জনসাধারণের মাঝে নিরাপদ পানি ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/