সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / কুতুবদিয়া উপজেলা আ’লীগের ইফতার মাহফিল ও আলোচনা সভা সম্পন্ন

কুতুবদিয়া উপজেলা আ’লীগের ইফতার মাহফিল ও আলোচনা সভা সম্পন্ন

নিজস্ব প্রতিনিধি; কুতুবদিয়া :

কুতুবদিয়া উপজেলা আ’লীগের উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিল ও আলোচনা সভা ২১ জুন (বুধবার) বিকালে কুতুবদিয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের হল রুমে উপজেলা আ’লীগের সভাপতি সাবেক ছাত্রনেতা আওরঙ্গজেব মাতবরের সভাপতিত্বে এবং উপজেলা আ’লীগের দপ্তর সম্পাদক মাষ্টার আবু ইউছুফ ও ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিজবাহুর রহমান তুহিনের এর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,কক্সবাজার জেলা আ’লীগের সহ-সভাপতি ও বড়ঘোপ ইউপি চেয়ারম্যান এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কক্সবাজার জেলা আ’লীগের সিনিয়র সদস্য ও বঙ্গবন্ধু পরিষদ কুতুবদিয়া উপজেলা শাখার সভাপতি শফিউল আলম, কুতুবদিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ও আলী আকবর ডেইল ইউপি চেয়ারম্যান নূরুচ্ছাফা বি.কম, সহ-সভাপতি ইউপি সদস্য মাহাবুবুল আলম মাতবর, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক হাজী মুহাম্মদ তাহের, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট জিল্লুল করিম, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদ উল্লাহ চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক সাবেক ছাত্রনেতা শেখ শহিদুল লালা, উপজেলা আ’লীগের সদস্য ও লেমশীখালী ৪ নং ওয়ার্ড আ’লীগের সভাপতি প্রবীণনেতা এ.টি.এম. শাহা আলম কুতুবী, উপজেলা যুবলীগের সদস্য খাইরুল বশর, উপজেলা ছাত্রলীগের সভাপতি খোরশেদ আলম প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন,উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি মৌঃ মুহাম্মদ তাহের, সহ-সভাপতি আবু ইউছুফ মাতবর, আরিফ মোশারফ,সাংগঠনিক সম্পাদক নাজিম উদ্দিন লালা, শ্রম বিষয়ক সম্পাদক মিজবাহ উদ্দিন ইকু, সদস্য উপজেলা ভাইস চেয়ারম্যান হুমায়ুন কবির হায়দার, মুক্তিযোদ্ধা ডাঃ পুলিন বিহারী শীল, উপজেলা যুবলীগের আহবায়ক আবু জাফর ছিদ্দিকী, যুগ্ম আহবায়ক সাবেক ছাত্রনেতা সেলিম উদ্দিন লিটন, সাবেক ছাত্রনেতা আরিফুল ইসলাম, উপজেলা শ্রমিকলীগের যুগ্ম আহবায়ক মোঃ রাসেল সিকদারসহ সংগঠনটির ও সহযোগী সংগঠনের অসংখ্য নেতাকর্মীরা।

আলোচনা সভা ও ইফতার মাহফিলে সভাপতির বক্তব্যে উপজেলা আ’লীগের সভাপতি আওরঙ্গজেব মাতবর বলেন, জাতির জনক বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রি শেখ হাসিনার সরকার এদেশের জনগণের দুঃসময়ে সব সময় পাশে দাড়িয়েছে। কুতুবদিয়ার মানুষের একমাত্র প্রাণের দাবী রক্ষা করার জন্য মন্ত্রি পরিষদ বৈঠকে(একনেকে) কুতুবদিয়ার চর্তুপাশে স্থায়ী বেড়িবাঁধ নির্মাণের ১শত কোটি টাকা পাশ করেছে।

জাতির জনক বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কুতুবদিয়ার মানুষের প্রাণের দাবী পূরণ করার জন্য প্রধানমন্ত্রীও কুতুবদিয়া-মহেশখালী আসনের সাংসদ আশেক উল্লাহ রফিককে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জ্ঞাপন করেছেন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ; কক্সভিউ ডট কম; https://coxview.com/water-distribution-lama-mayor-rafiq-30-4-24-1/

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ

লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম এর পক্ষ থেকে লামা বাজারে জনসাধারণের মাঝে নিরাপদ পানি ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/