সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / খুরুশকুল ছাত্রলীগ কর্মী আয়ুবের ষ্ট্রাষ্টার্স : কেন্দ্রীয় ছাত্রলীগের কাছে ছাত্রনেতা তামজিদ পাশার উপর হামলার বিচার দাবী

খুরুশকুল ছাত্রলীগ কর্মী আয়ুবের ষ্ট্রাষ্টার্স : কেন্দ্রীয় ছাত্রলীগের কাছে ছাত্রনেতা তামজিদ পাশার উপর হামলার বিচার দাবী

এম আবুহেনা সাগর; ঈদগাঁও :

বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় নির্বাহী সংসদের সম্মানীত সভাপতি ও সাধারণ সম্পাদকের প্রতি কক্সসবাজার সদর উপজেলা ছাত্রলীগ সভাপতি তামজিদ পাশার উপর সন্ত্রাসী হামলার বিচারের দাবী জানিয়ে ২৮শে আগষ্ট সামাজিক যোগাযোগ মাধ্যমে ষ্ট্রাষ্টার্স দেন খুরুশকুল তেতৈয়া তাফহিমুল কোরআন আলিম মাদ্রাসা শাখা ছাত্রলীগের সভাপতি আয়ুব আলী খান।

তিনি ষ্ট্রাষ্টার্সে উল্লেখ্য করেন, যথাবিহীত সম্মান পূর্বক নিবেদন এই যে, আমি খুরুশকুল তৈতেয়া তাফহিমুল কোরআন আলীম মাদ্রাসা ছাত্রলীগের সভাপতি হয়। কক্সবাজার সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি কাজী তামজিদ পাশা বিগত ২২ আগষ্ট আছরের নামাজের পর তেতৈয়া নিজ বাড়ী থেকে কক্সবাজারের উদ্যেশে রওনা দেন, পূর্ব পরিকল্পিতভাবে ইয়াবা ব্যবসায়ী ও চিহ্নিত চাঁদাবাজ, সন্ত্রাসীরা তাকে মৃত্যু নিশ্চিত হওয়া পর্যন্ত জখম করে পরে তাম জিদ ভাই প্রাণ বাঁচাতে নদীতে লাফিয়ে পড়ে সেখান থেকে তাকে স্থায়ীয়রা সদর হাসপাতলে নিয়ে আসে। তাৎক্ষণিক জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোরশেদ হোসাইন তানিমের নেতৃত্বে জেলা ছাত্রলীগের উদ্যোগে সড়ক অবরোধ ও প্রতিবাদ সমাবেশ করে। পরে পৌর মেয়রের আশ্বাসে ছাত্রলীগ রাজপথ ছাড়েন। ২৩ আগষ্ট তামজিদের অবস্থা আশংকাজনক হলে সদর হাসপাতাল থেকে তাকে রেফার করে দেয়, পরর্বতীতে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। তিনি বর্তমান মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। তার শারিরিক অবস্থা খুবই আশংকাজনক ও কিডনীর সমস্যা দেখা দেয়। তাই তার পাশে দাড়ানোর মত কেউ নেই। ছাত্রনেতা তামজিদ পাশার পাশে দাঁড়ানো এবং সন্ত্রাসীর বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করার জন্য কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি / সাধারণ সম্পাদকের প্রতি বিনীতভাবে অনুরোধ করেন। উপরোক্ত বিষয়গুলো বিবেচনা পূর্বক ব্যবস্থা গ্রহণ করলে উপজেলা ছাত্রলীগ আপনাদের প্রতি কৃতজ্ঞ থাকিবে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2024/03/Hamidul-11-3-24.jpg

ঈদগড়ে মোবাইলে জুয়া খেলায় আসক্ত হচ্ছে শিশু কিশোর, বাড়ছে অপরাধ প্রবণতা

  হামিদুল হক; ঈদগড় :কক্সবাজার জেলার পাহাড়ী জনপদ ঈদগড়ে স্মার্ট ফোনের মাধ্যমে লুডু খেলা এখন ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/