সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / গর্জনিয়ায় বিয়ের দাবিতে অনশন করা ছাত্রীর প্রেমিক আরিফ আটক

গর্জনিয়ায় বিয়ের দাবিতে অনশন করা ছাত্রীর প্রেমিক আরিফ আটক

কামাল শিশির; রামু :
কক্সবাজার জেলার রামু উপজেলার গর্জনিয়ায় বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে চলে যাওয়া সেই কলেজ ছাত্রী চার দিন পর নিজের অনশন ভেঙেছেন। এদিকে পালিয়ে বেড়ানো প্রেমিক আরিফকে আটক করেছে রামু থানা পুলিশ। আরিফের বাড়ি গর্জনিয়ার থোয়াঙ্গাকাটা গ্রামে। তাঁর বাবার নাম কামাল উদ্দিন।

রামু থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.আনোয়ারুল হোসাইন বলেন- প্রেমিক আরিফকে বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) বিকেলে আটক করা হয়েছে। তাঁর বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে সেই কলেজ ছাত্রী বাদি হয়ে রামু থানায় মামলা দায়ের করেছে।

স্থানীয় কয়েকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, ২০১৭ সালে আরিফ এবং ওই কলেজ ছাত্রীর মধ্যে বন্ধুত্ব হয়। পরে সম্পর্ক গভীর হয়। প্রতিশ্রুতি দিয়েও বিয়ে না করার পায়তারা শুরু করে আরিফ। পরে গত ২৯ জানুয়ারি থেকে বিয়ের দাবিতে কলেজ ছাত্রী আরিফের বাড়িতে অনশন শুরু করে। পরে বৃহস্পতিবার প্রেমিক আরিফকে পুলিশ আটক করলে ওই কলেজ ছাত্রী অনশন ভাঙেন।

স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য আব্দুল জব্বার পরিবারের বরাত দিয়ে বলেন- কলেজ ছাত্রীকে চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ; কক্সভিউ ডট কম; https://coxview.com/water-distribution-lama-mayor-rafiq-30-4-24-1/

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ

লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম এর পক্ষ থেকে লামা বাজারে জনসাধারণের মাঝে নিরাপদ পানি ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/