সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / নারী ও শিশু / চকরিয়ায় অপহরণকারীর কবল থেকে পালিয়ে রক্ষা মাদ্রাসা ছাত্রীর : আটক-১

চকরিয়ায় অপহরণকারীর কবল থেকে পালিয়ে রক্ষা মাদ্রাসা ছাত্রীর : আটক-১

Kidneep

মুকুল কান্তি দাশ; চকরিয়া :

কক্সবাজারের চকরিয়ায়ন সিএনজি থেকে লাফ দিয়ে অপহরণ থেকে রক্ষা পেয়েছে অষ্টম শ্রেণি পড়ুয়া এক মাদ্রাসা ছাত্রী। এসময় অপহরণকারী সিএনজি চালককে আটক করে গণপিটুনি দিয়েছে জনতা। পরে তাকে পুলিশের হাতে সোপর্দ করা হয়। উদ্ধার করা হয় মাদ্রাসা ছাত্রী শফিকা জন্নাত (১৬) কে। সে বিএমচর ইউনিয়নের মুবীনপাড়ার আশরাফ মিয়ার কন্যা এবং বেতুয়া বাজারস্থ হযরত ফাতিমা (রা.) বালিকা দাখিল মাদ্রাসার অষ্টম শ্রেণির ছাত্রী।

শনিবার সকাল সাড়ে ৯টার দিকে চিরিঙ্গা-বেতুয়াবাজার সড়কের মাতামুহুরী ব্রীজের পাশে আমাইন্যারচর এলাকায় এ ঘটনা ঘটে। গণপিটুনি দেওয়া সিএনজি অটোরিক্সা চালক ও অপহরণকারীর নাম মনির উদ্দিন (২০)। সে উপজেলার পূর্ব বড় ভেওলা ইউনিয়নের সিকদার পাড়ার মৃত ছিদ্দিক আহমদের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সিএনজি অটোরিক্সা থেকে এক মেয়ে লাফ দিলে জনতা গতিরোধ করে অটোরিক্সাটি থামান। এ সময় ওই মেয়ে তাকে অপহরণ করার ঘটনা জানালে অটোরিক্সা চালক মনিরকে উপস্থিত লোকজন গণপিটুনি দেয়। পুলিশে খবর দিলে মেয়েটিকে উদ্ধার এবং অপহরণকারী মনির উদ্দিনকে অটোরিক্সাসহ থানায় নিয়ে যায়।

উদ্ধার হওয়া ছাত্রীর মা আমেনা বেগম জানান, তার মাদ্রাসা পড়ুয়া কন্যা মাদ্রাসায় যাওয়ার জন্য সিএনজি অটোরিক্সায় উঠে। এ সময় অটোরিক্সায় মাত্র তিনজন যাত্রী ছিল। অন্য দুইজন যাত্রী বেতুয়া বাজার স্টেশনে নেমে গেলে একা হয়ে পড়া মেয়েকে অপহরণ করতে পৌরসভার দিকে ছুটতে থাকে অটোরিক্সা। এ সময় সে অটোরিক্সা থেকে লাফ দেয়। পরে জনতা ঘটনা বুঝতে পেরে এগিয়ে আসে অটোরিক্সার গতিরোধ করে।

চকরিয়া থানার ওসি মো. জহিরুল ইসলাম খান জানান, জনতার সহায়তায় মাদ্রাসা পড়ুয়া ছাত্রীকে উদ্ধার এবং অপহরণকারীকে আটক করা হয়েছে। পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ প্রাপ্তি সাপেক্ষে পরবর্তী আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ইসলামাবাদে বাস-মাইক্রোবাসের সংঘর্ষে প্রাণ গেল ২ : আহত ৮

  নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও :কক্সবাজারের ঈদগাঁও উপজেলায় যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/