সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / চকরিয়ায় অপহৃত শিক্ষিকার খোঁজ মেলেনি দু’দিনেও ধর্ষণের অভিযোগে প্রবাসীর স্ত্রীর মামলা

চকরিয়ায় অপহৃত শিক্ষিকার খোঁজ মেলেনি দু’দিনেও ধর্ষণের অভিযোগে প্রবাসীর স্ত্রীর মামলা

Rape - 14
মুকুল কান্তি দাশ; চকরিয়া :

কক্সবাজারের চকরিয়ায় শিক্ষিকাকে অপহরণ ও পরকিয়ার প্রস্তাবে রাজি না হওয়ায় লুটপাটসহ প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের পৃথক দুটি চাঞ্চল্যকর ঘটনায় তোলপাড় চলছে। উপজেলার কৈয়ারবিল ইউনিয়নে সংগঠিত ঘটনার পর দুই দিন অতিবাহিত হলেও অপহৃত শিক্ষিকার খোঁজ মেলেনি। ধর্ষণের ঘটনায় প্রবাসীর স্ত্রী বাদী হয়ে চকরিয়া থানায় মামলা দায়ের করেছে। এ দুটি ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে প্রশাসন রহস্যময় ভূমিকা পালন করছে বলে অভিযোগ উঠেছে।

চকরিয়া পৌরসভার বাসিন্দা ও উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বলেন, আমার খালাতো বোন কৈয়ারবিল উচ্চ বিদ্যালয়ের খন্ডকালিন শিক্ষিকা মোকাররমাকে একদল মুখোশ পরিহিত দুর্বৃত্ত জোরপূর্বক অপরহণ করেছে। বুধবার সন্ধ্যা ৭টার দিকে অপহরণের পর দুইদিন অতিবাহিত হলেও শুক্রবার বিকাল পর্যন্ত তার খোঁজ মেলেনি। অপহৃত শিক্ষিকা বিদ্যালয়ের নিকটবর্তী গ্রামের মাষ্টার আজিজুল হকের মেয়ে।

মা জেবুন্নেছা বুলু বলেন, বুধবার মাগরিবের নামাজের পর একটি মাইক্রোবাসসহ ৪-৫জন মুখোশ পরিহিত দুর্বৃত্ত আমার বাড়ীতে হানা দেয়। তারা বসতঘর থেকে আমার মেয়ে শিক্ষিকা মোকাররমাকে জোরপূর্বক গাড়ীতে তুলে অজানাস্থানে নিয়ে যায়। আত্মিয়রাসহ এলাকার লোকজন নিয়ে বিভিন্নস্থানে খোঁজ করেও তার সন্ধান পাওয়া যায়নি। ঘটনাটি থানা পুলিশকে মৌখিকভাবে অবহিত করেছি। রাতে (শুক্রবার) মামলা দায়ের করা হবে। শিক্ষিকার খোঁজ না পাওয়ায় তার পরিবারে আহাজারী চলছে।

অন্যদিকে একই ইউনিয়নের ইসলামনগর এলাকায় বৃহস্পতিবার ভোর রাতে দুইজন বখাটে প্রবাসীর বাড়ীতে হানা দিয়ে লুটপাট চালায়। একপর্যায়ে প্রবাসীর স্ত্রীকে অপহরণ করে নিকটবর্তী পাহাড়ী ঢালায় নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে বলে অভিযোগ উঠেছে। ওমান প্রবাসীর স্ত্রীকে পরকিয়ার প্রস্তার দিলে রাজি না হওয়ায় এ ঘটনা ঘটায় বলে চকরিয়া থানায় দায়ের করা মামলার বাদী ভিকটিম নিজেই এজাহারে দাবী করেছেন। এই মামলায় আসামী করা দুইজনকে গ্রেফতারে পুলিশ অভিযান চালচ্ছে।
চকরিয়া থানার অফিসার ইনচার্জ মো. জহিরুল ইসলাম খান বলেন, শিক্ষিকা অপহরণের ঘটনায় শুক্রবার বিকাল ৫টা পর্যন্ত থানায় লিখিত অভিযোগ দেয়া হয়নি । ঘটনাটি মৌখিকভাবে শুনেছি।

অন্য ঘটনায় প্রবাসীর স্ত্রী বাদী হয়ে দুইজনকে আসামী করে থানায় মামলা দায়ের করেছে। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

কক্সবাজার সদর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. মাসুদ আলম বলেন, দুটি ঘটনাই গুরুত্বসহকারে তদন্তপূর্বক ত্বড়িৎ ব্যবস্থা নিতে চকরিয়া থানা পুলিশকে নির্দেশ দিয়েছি।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ; কক্সভিউ ডট কম; https://coxview.com/water-distribution-lama-mayor-rafiq-30-4-24-1/

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ

লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম এর পক্ষ থেকে লামা বাজারে জনসাধারণের মাঝে নিরাপদ পানি ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/