সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / চকরিয়ায় পিকআপ-মাইক্রোবাসের সংঘর্ষে শিশু ছেলে নিহত ও মাসহ আহত ৬

চকরিয়ায় পিকআপ-মাইক্রোবাসের সংঘর্ষে শিশু ছেলে নিহত ও মাসহ আহত ৬

মুকুল কান্তি দাশ; চকরিয়া :

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় পিকআপ ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে আশরাফুল হোসেন (৯) নামের এক শিশু নিহত হয়েছে। এসময় ওই শিশুর মা ও চালকসহ একই পরিবারের ৬ সদস্য আহত হয়। আহতদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বুধবার রাত সাড়ে ৮টার দিকে মহাসড়কের চকরিয়া উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ঝনঝনি ব্রীজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আশরাফুল হোসেন চট্টগ্রামের সীতাকুন্ড উপজেলার ঈদলপুর এলাকার হাসান আলীর ছেলে।

আহতরা হলেন- চট্টগ্রামের সীতাকুন্ড উপজেলার বাঁশবাড়িয়া এলাকার নুর মোহাম্মদের ছেলে হৃদয় (১৩), একই এলাকার মকসুদ আলমের মেয়ে হৃদি (১৪), একই এলাকার হাসান আলীর স্ত্রী শামসুন্নাহার (২৩), সীতাকুন্ডের মুরাদপুরের মো.ইব্রাহিম খলিল (৬০) ও তার স্ত্রী নুর নাহার বেগম (৪৫) এবং মাইক্রোবাস চালক সীতাকুন্ডের দরোগার হাট এলাকার সুলতান আহমদের ছেলে মো.শাহাজাহান (২৫)। নিহত শিশু আশরাফুল হোসেন ও শামসুন্নাহার সম্পর্কে মা-ছেলে।

চিরিংগা হাইওয়ে পুলিশের সার্জেন্ট (এসআই) আবুল হাসেম মজুমদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানায়, বুধবার সকালে একই পরিবারের ১০ সদস্য মাইক্রোবাসযোগে কক্সবাজার বেড়াতে যায়। সারাদিন বেড়ানোর পর ফেরার পথে রাত ৮টার দিকে তাদের বহনকারী মাইক্রোবাসটি চকরিয়ার হাঁসের দিঘী এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুত গতির পিকআপ ধাক্কা দেয়।এতে মাইক্রোবাসটি পার্শবর্তী খাদে পড়ে গেলে শিশু আশরাফুল ইসলাম ঘটনাস্থলে মারা যায়।

পরে স্থানীয় লোকজন এগিয়ে এসে আহতদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমেপ্লেক্সে ভর্তি করেন। ঘাতক পিকআপসহ চালক ও হেলপার পালিয়ে যায়।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ইসলামাবাদে বাস-মাইক্রোবাসের সংঘর্ষে প্রাণ গেল ২ : আহত ৮

  নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও :কক্সবাজারের ঈদগাঁও উপজেলায় যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/