সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / চকরিয়ায় ভন্ড বৈদ্যের হাতে চতুর্থ শ্রেণীর ছাত্রী ধর্ষণের শিকার

চকরিয়ায় ভন্ড বৈদ্যের হাতে চতুর্থ শ্রেণীর ছাত্রী ধর্ষণের শিকার


মুকুল কান্তি দাশ; চকরিয়া :
কক্সবাজারের চকরিয়া উপজেলার বদরখালীতে ভন্ড বৈদ্য চতুর্থ শ্রেণীতে পড়ুয়া এক স্কুল ছাত্রীকে ধর্ষণ করেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে সোমবার রাতে মো.শহীদুল্লাহ (৫০) নামের এক ভন্ডবৈদ্য ও তাকে সহায়তাকারী নারীকে গ্রেফতার করেছে পুলিশ।

শহীদুল্লাহ বদরখালী ইউনিয়নের সাত নম্বর ওয়ার্ডের ভেরুয়াখালী পাড়ার নজির আহমদের ছেলে এবং তাকে সহায়তাকারী শাহজাহান বেগম পূর্ব বড় ভেওলা ইউনিয়নরে সেকান্দর পাড়ার নুরুল আবছারের (মানসিক রোগী) স্ত্রী বলে জানা গেছে। এঘটনায় মঙ্গলবার দুপুরে আক্রান্ত শিশুর মা বাদি হয়ে একটি মামলা দায়ের করেছেন।

পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার পূর্ব বড় ভেওলা ইউনিয়নের ঘাইট্যারচর (শমসু মিয়ার) বাজার সংলগ্ন এলাকার জনৈক নুরুল আবছার নামে এক ব্যক্তি মানসিক রোগে আক্রান্ত হয়। তাকে ঝাড়-ফুঁ’র জন্য নিয়ে যাওয়া হয় বদরখালীস্থ গোয়াখালী পাড়ার শহীদুল্লাহ নামে ভন্ড বৈদ্যের কাছে। ভন্ড বৈদ্য মানসিক রোগে আক্রান্ত নুরুল আবছারের স্ত্রী শাহজাহান বেগমকে বলেন, তার স্বামীকে সুস্থ করতে হলে ৮-৯ বছরের একটি নিষ্পাপ মেয়ে শিশুর প্রয়োজন। বৈদ্যের কথা অনুযায়ী মানসিক রোগীর স্ত্রী তার এলাকার পূর্ব বড় ভেওলা জিএমএ মিশনারী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে পড়ুয়া চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে নিয়ে যায় বৈদ্যের কাছে। পরে ওই বৈদ্য রাতে ঝাড়-ফুঁ করবে বলে মানসিক রোগীর স্ত্রীকে আশ্বস্থ করে রবিবার রাতে শিশু ছাত্রীকে ধর্ষণ করে। ঘটনার পরই মেয়েটি তার মাকে এ বিষয়ে জানালে আক্রান্ত ছাত্রীর মা দ্রুত পুলিশকে বিষয়টি জানান।

তাৎক্ষণিকভাবে থানার ওসি মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী ঘটনা শুনার সাথে সাথে থানার পুলিশ দলকে ঘটনাস্থলে পাঠায় এবং অভিযুক্ত ভন্ড বৈদ্য শহিদুল্লাহকে গ্রেফতার করে। এ ছাড়াও মানসিক রোগে আক্রান্ত নুরুল আবছারের স্ত্রী শাহজাহান বেগম (৪৩)কে গ্রেফতার করে। আক্রান্ত স্কুল ছাত্রীকে চিকিৎসার জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিসের সেন্টারে (ওসিসি) প্রেরণ করা হয়।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় অভিযুক্ত ভন্ডবৈদ্য শহীদুল্লাহ ও মানসিক রোগে আক্রান্ত নুরুল আবছারের স্ত্রী শাহজাহান বেগমকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলা হয়েছে বলে তিনি জানান।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁও উপজেলা নিবার্চন থেকে ২ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থী সরে দাঁড়ালেন

নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও : নানান কল্পনা ঝল্পনার অবসান ঘটিয়ে অবশেষে ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচন থেকে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/