সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / চকরিয়ায় ভ্রাম্যমাণ আদালতের চার হোটেলকে ৩৫ হাজার টাকা জরিমানা

চকরিয়ায় ভ্রাম্যমাণ আদালতের চার হোটেলকে ৩৫ হাজার টাকা জরিমানা


মুকুল কান্তি দাশ; চকরিয়া :
কক্সবাজারের চকরিয়া পৌরশহরে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়েছে। এসময় অপরিচ্ছন্ন, অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশের খাবার বিতরণ এবং সংরক্ষণের কারণে চারটি হোটেল থেকে ৩৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। বৃহস্পতিবার বেলা ১টা থেকে ৩টা পর্যন্ত এ অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.তানভীর হোসেনের নেতৃত্বে একদল পুলিশ।

চকরিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.তানভীর হোসেন বলেন, অপরিচ্ছন্ন, অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশে খাবার বিতরণের অভিযোগে পৌরশহরের চারটি হোটেল অভিযান চালানো হয়। এসময় পৌরশহরের হোটেল রাজভবনকে ১৫ হাজার, সোনারগাঁও হোটেলকে ৫হাজার, হোটেল জামানকে ৫ হাজার এবং হোটেল মিষ্টিমুখকে ১০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

তিনি আরো বলেন, হোটেল পরিস্কার-পরিচ্ছন্ন রাখার জন্য নির্দেশ প্রদান করা হয়েছে। এধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

অভিযানের সময় ভ্রাম্যমাণ আদালতের সাথে ছিলেন- ভ্রাম্যমাণ আদালতের পেশকার ও ভূমি অফিসের সহকারি মিলন বড়ুয়া, উপজেলা সেনেটারি ইন্সেপেক্টর জয়নাল আবেদী ও চকরিয়া থানার এসআই জেড রহমানের নেতৃত্বে একদল পুলিশ।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2024/03/Hamidul-11-3-24.jpg

ঈদগড়ে মোবাইলে জুয়া খেলায় আসক্ত হচ্ছে শিশু কিশোর, বাড়ছে অপরাধ প্রবণতা

  হামিদুল হক; ঈদগড় :কক্সবাজার জেলার পাহাড়ী জনপদ ঈদগড়ে স্মার্ট ফোনের মাধ্যমে লুডু খেলা এখন ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/