সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / চকরিয়ায় মামলার বাদিকে পিটিয়ে হত্যার চেষ্টা

চকরিয়ায় মামলার বাদিকে পিটিয়ে হত্যার চেষ্টা

Ahato - Mukul 27-06-2016 news 1pic

মুকুল কান্তি দাশ; চকরিয়া :

চকরিয়ায় থানায় মামলা করায় ক্ষিপ্ত হয়ে বাদিকে অপহরণ করে হত্যার চেষ্টা চালিয়েছে সন্ত্রাসীরা। গত রবিবার রাত ১০টার দিকে উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের উলুবনিয়া এলাকায় এ ঘটনা ঘটে। হামলা গুরুতর আহতের নাম হাজী আলী আহমদ (৩৫)। তিনি ডুলাহাজারা ইউনিয়নের কাটাখালী এলাকার হাজী নূর মোহাম্মদের পুত্র। পুলিশ গিয়ে রাতে তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হলে চকরিয়া সরকারী হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করে। ঘটনার পর থেকে এলাকায় চরম উত্তেজনা চলছে।

আহত আলী আহমদের পিতা নূর মোহাম্মদ বলেন, কয়েকদিন আগে এলাকার কিছু খারাপ লোক আমার বাড়িতে ডাকাতি করে। ডাকাতি হলেও পুলিশ চুরি মামলা হিসেবে মামলা রুজু করে। মামলা করায় ক্ষিপ্ত হয়ে আমার ছেলে আলী আহমদকে অপহরণ করে হত্যা চেষ্টা চালিয়েছে তারা। এর আগে চলতি মাসের ২০তারিখ আলী আহমদের বাড়ি ডাকাতির ঘটনা ঘটে। মামলা হওয়ার পর থেকে আলী আহমদকে নানা ভাবে হুমকি দিয়ে আসছে তারা। সর্বশেষ গত রবিবার রাতে এ ঘটনা ঘটে।

তিনি আরো বলেন, গত রবিবার রাত ১০টার দিকে আলী আহমদকে কাটাখালী ব্রিজের পাশ থেকে উলুবনিয়া এলাকার তমিজ উদ্দিন, আবুল কালাম, ভুট্টো মিয়ার নেতৃত্বে বাবুল, সোনা মিয়া, নুরুল আজিম পুতিয়া, আবুল হাসেম, মিজান গিয়াসসহ আরো ১০-১৫জন সন্ত্রাসী এ হামলা চালায়। এসময় আলী আহমদকে বিবস্ত্র করে পিটিয়ে হত্যার চেষ্টা চালায় সন্ত্রাসীরা।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও চকরিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আলমগীর বলেন, আলী আহমদরে উপর আসামীরা হামলা করেছে বলে শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। আসামীরা পালিয়ে যাওয়ায় ঘটনায় জড়িত কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। তবে এবিষয়ে কেউ এখনো লিখিত অভিযাগ দেয়নি।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওতে উৎসবমুখর ভোটগ্রহণ : নারী ভোটারদের উপস্থিতি : অপ্রীতিকর ঘটনা ঘটেনি

  এম আবু হেনা সাগর; ঈদগাঁও :কক্সবাজারের ঈদগাঁও উপজেলার জালালাবাদ, ইসলামপুর ও ঈদগাঁও ইউনিয়নে ব্যাপক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/