সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / নির্বাচন সংক্রান্ত / চকরিয়া পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের দায়িত্ব গ্রহণ

চকরিয়া পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের দায়িত্ব গ্রহণ

Election - Mukul 12.05 news 2pic f1 (1)

মুকুল কান্তি দাশ; চকরিয়া :

কক্সবাজারের চকরিয়া পৌরসভার নির্বাচিত মেয়র ও কাউন্সিলররা আনুষ্টানিকভাবে দায়িত্বভার গ্রহণ করেছেন। বৃহস্পতিবার ১২ মে চকরিয়া পৌর অডিটরিয়ামে এ উপলক্ষে আয়োজন করা হয় এক সুধী সমাবেশ ও মেজবানের। চকরিয়া পৌরসভার সচিব মাসুদ মোনশেদের সভাপত্বিতে অনুষ্টিত দায়িত্ব হস্তান্তর অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাফর আলম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাহেদুল ইসলাম, সিনিয়র সহকারি পুলিশ সুপার (চকরিয়া সদর সার্কেল) মো.মাসুদ আলম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ফাঁসিয়াখালীর নব নির্বাচিত ইউপি চেয়ারম্যান গিয়াস উদ্দিন চৌধুরী, নবনির্বাচিত মেয়র মো.আলমগীর চৌধুরী, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.জহিরুল ইসলাম খান, পৌর আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু, সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরীসহ নবনির্বাচিত কাউন্সিলর ছাড়াও বিশিষ্টজনরা।

পরে পৌরসভার সচিব মাসুদ মোরশেদ চৌধুরী নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের হাতে দায়িত্ব হস্তান্তর করেন।

জানা গেছে, গত ২০মার্চ অনুষ্টিত চকরিয়া পৌরসভার নির্বাচনে চর্তুথ মেয়াদে নতুন মেয়র নির্বাচিত হন আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলমগীর চৌধুরী। একই সাথে নির্বাচিত হয়েছেন সংরক্ষিত ১, ২, ৩ নম্বর ওয়ার্ড থেকে মহিলাদলের নেত্রী বর্তমান কাউন্সিলর রাশেদা বেগম ৪, ৫ ও ৬নম্বর ওয়ার্ড থেকে মহিলা আওয়ামীলীগ নেত্রী সাবেক কাউন্সিলর রাজিয়া সুলতানা খুকুমনি এবং ৭, ৮ ও ৯নং ওয়ার্ড থেকে মহিলা আওয়ামীলীগ নেত্রী বর্তমান কাউন্সিলর আঞ্জুমান আরা বেগম।

সাধারণ ওয়ার্ডে নির্বাচিত কাউন্সিলরদের মধ্যে ১নম্বর ওয়ার্ডে বিএনপি নেতা মকছুদুল হক মধু, ২নম্বর ওয়ার্ডে পৌরসভা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক রেজাউল করিম, ৩নম্বর ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি বশিরুল আইয়ুব, ৪নম্বর ওয়ার্ডে বিএনপি’র ওয়ার্ড সভাপতি জাফর আলম কালু, ৫নম্বর ওয়ার্ডে পৌরসভা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ফোরকানুল ইসলাম তিতু, ৬নম্বর ওয়ার্ডে আওয়ামীলীগ নেতা জিয়াবুল হক, ৭নম্বর ওয়ার্ডে আওয়ামীলীগের ওয়ার্ড সাধারণ সম্পাদক জামাল উদ্দিন, ৮নম্বর ওয়ার্ডে উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি মুজিবুল হক মুজিব ও ৯নম্বর ওয়ার্ডে যুবলীগের ওয়ার্ড সাধারণ সম্পাদক নজরুল ইসলাম।

১৭এপ্রিল বেলা ১১টায় চট্টগ্রাম সার্কিট হাউজে বিভাগীয় কমিশনার মো.রুহুল আমিন এর কাছ থেকে শপথ গ্রহন করেন চকরিয়া পৌরসভার নির্বাচিত মেয়র ও কাউন্সিলররা।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ; কক্সভিউ ডট কম; https://coxview.com/water-distribution-lama-mayor-rafiq-30-4-24-1/

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ

লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম এর পক্ষ থেকে লামা বাজারে জনসাধারণের মাঝে নিরাপদ পানি ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/