সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে ডাম্পার-যাত্রীবাহি বাস মুখোমুখি সংঘর্ষে চালক নিহত, আহত-১২

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে ডাম্পার-যাত্রীবাহি বাস মুখোমুখি সংঘর্ষে চালক নিহত, আহত-১২

নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁহ :

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে ডাম্পার ও যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে চালক নিহত ও অন্তত ১১ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। বুধবার (১৪ অক্টোবর) দুপুর সোয়া দুইটার সময় কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার খুটাখালী মইক্ক্যাঘোনা নামক এলাকায় ঘটে এ দুর্ঘটনা। তাৎক্ষণিক আহতদের পরিচয় পাওয়া না গেলেও নিহত ডাম্পার চালক বাবু খুটাখালী ইউনিয়নের উত্তর ফুলছড়ি গ্রামের আবু বক্করের পুত্র বলে জানা গেছে।

এসময় ভারি বৃষ্টিপাত হওয়ায় উদ্ধার কাজে বিলম্ব ঘটে বলে জানিয়েছেন স্থানীয়রা। খবর পেয়ে মালুমঘাট হাইওয়ে পুলিশ দুর্ঘটনাস্থলে এসে উদ্ধার তৎপরতা চালিয়ে আহতদের হাসপাতালে প্রেরন করেন।

এ দুর্ঘটনায় চকরিয়া সার্ভিসের ১১ জন যাত্রী কমবেশি আহত হয়েছে। তাদেরকে উপজেলার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে মালুমঘাট হাইওয়ে পুলিশ সুত্রে জানা গেছে, বুধবার দুপুর সোয়া দুইটার সময় কক্সবাজারমুখী চকরিয়া সার্ভিস (কক্সবাজার জ ১১-০১৬৮) এর সাথে ডুলাহাজারামুখী দ্রুতগামী ডাম্পার( চট্টমেট্রো ন ৯৩২) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ডাম্পার চালক বাবুর মৃত্যু ঘটে।

মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্য মুর্শেদুল আলম চৌধুরী দুর্ঘটনায় চালক নিহতের সত্যতা নিশ্চিত করে বলেন, চকরিয়া সার্ভিসের আহত যাত্রীদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। বাস ও ডাম্পার জদ্ধ করে লাশ ময়নাতদন্তের জন্য সুরতহাল রিপোর্ট তৈরী করা হয়েছে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ; কক্সভিউ ডট কম; https://coxview.com/water-distribution-lama-mayor-rafiq-30-4-24-1/

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ

লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম এর পক্ষ থেকে লামা বাজারে জনসাধারণের মাঝে নিরাপদ পানি ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/