সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / জঙ্গী সন্দেহে চট্টগ্রামে গ্রেফতার লামার মহিউদ্দিন

জঙ্গী সন্দেহে চট্টগ্রামে গ্রেফতার লামার মহিউদ্দিন

Handcuff - 2 (b)

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা:

জঙ্গী সন্দেহে চট্টগ্রামের রাঙ্গুনীয়াতে গ্রেফতার হয়েছে বান্দরবানের লামা ফাঁসিয়াখালী ইউনিয়নের ছেলে মহিউদ্দিন (১৭)। সে চট্টগ্রামের রাঙ্গুনীয়া থানার তামিরুল মিল্লাত কামিল মাদ্রাসার ৮ম শ্রেণীর ছাত্র।

পারিবারিক সূত্রে জানা যায়, মহিউদ্দিন পিতা মো. ইসমাইল লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউপির ৬নং ওয়ার্ড পূর্ব হাইদারনাসী আলী সর্দার পাড়ার বাসিন্দা। বর্তমানে তারা রাঙ্গুনীয়া রওজা হাট এলাকায় ভাড়া বাসায় থাকে। তার ৬ ছেলে, মহিউদ্দিন সবার বড়। ৩০ জুলাই শুক্রবার রাঙ্গুনীয়া রওজা হাট ভাড়া বাসা থেকে চট্টগ্রাম ডিবি পুলিশ রাঙ্গুনীয়া থানা পুলিশের সহায়তায় জঙ্গী সন্দেহে ও জঙ্গী কাজে সম্পৃক্ততা আছে বলে তাকে গ্রেফতার করে। বর্তমানে আটক মহিউদ্দিনকে জিজ্ঞাসাবাদের জন্য চট্টগ্রাম ডিবি পুলিশের হেফাজতে রাখা হয়েছে।

আটক মহিউদ্দিনের দাদা আলী সর্দার (৬০) বলেন, আমাদের পরিবারের সবাই আওয়ামীলীগের রাজনীতি করি। ছেলেটি লেখাপড়া করতে চট্টগ্রাম গিয়েছে। সে জঙ্গী কাজে জড়িত থাকতে পারেনা।

মহিউদ্দিন আটকের সত্যতা নিশ্চিত করে চট্টগ্রাম ডিবি পুলিশের এডিসি নাজমুল হাসান জানান, জঙ্গী সম্পৃক্ততা আছে বলে তাকে আটক করা হয়েছে। আরো তথ্য জানতে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওতে চেয়ারম্যান পদে প্রার্থীতা প্রত্যাহার মমতাজুল ইসলামের; কক্সভিউ ডট কম; https://coxview.com/press-conference-election-sagar-30-4-24/

ঈদগাঁওতে চেয়ারম্যান পদে প্রার্থীতা প্রত্যাহার মমতাজুল ইসলামের

  এম আবু হেনা সাগর; ঈদগাঁও : কক্সবাজারের নবগঠিত ঈদগাঁও উপজেলা পরিষদ নিবার্চনে চেয়ারম্যান পদের ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/