সাম্প্রতিক....
Home / জাতীয় / জাতীয় নির্বাচন জাতিসংঘের অধীনে করার কানাঘুষা শুরু হয়েছে : হান্নান শাহ

জাতীয় নির্বাচন জাতিসংঘের অধীনে করার কানাঘুষা শুরু হয়েছে : হান্নান শাহ

Hannan Shah

বিএনপির স্থায়ী কমিটির সদস্য অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল আ স ম হান্নান শাহ বলেছেন, আগামী জাতীয় নির্বাচন জাতিসংঘের মাধ্যমে করার কানাঘুষা শুরু হয়েছে। তিনি শনিবার দুপুরে গাজীপুরের কাপাসিয়ায় সাংবাদিকদের সাথে আলাপকালে এসব কথা বলেন।

তিনি বলেন- বিএনপি রাজনৈতিকভাবে বিজয়ী হয়েছে। সরকারের পরাজয় হয়েছে। কারণ ইউনিয়ন পরিষদের অনুষ্ঠিত দুই ধাপের নির্বাচন দেশে-বিদেশে প্রশ্নবিদ্ধ হয়েছে। সরকারও হয়েছে প্রশ্নবিদ্ধ। এখন সরকারের মনেও ভয় ধরেছে। ইতোমধ্যেই আগামী জাতীয় নির্বাচন এই সরকার ও নির্বাচন কমিশনের অধীনে না করে, যেখানে গণতান্ত্রিক অধিকার বা ব্যবস্থা নেই কিংবা পৃথিবীর অন্যান্য গোলযোগপূর্ণ এলাকার মতো জাতিসংঘের মাধ্যমে করার কানাঘুষা শুরু হয়েছে।

হান্নান শাহ আরো বলেন, সরকার বিগত সময়ে যেমন সংবাদপত্রের বাক স্বাধীনতা হরণ করেছে, বর্তমানেও শফিক রেহমানকে গ্রেফতারের মাধ্যমে গণমাধ্যমের কণ্ঠরোধ করার চেষ্টা করছে।

এর আগে ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে কাপাসিয়া উপজেলা বিএনপি এক মতবিনিময় সভার আয়োজন করে। এতে উপজেলা বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সূত্র: শীর্ষনিউজডটকম,ডেস্ক।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ; কক্সভিউ ডট কম; https://coxview.com/water-distribution-lama-mayor-rafiq-30-4-24-1/

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ

লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম এর পক্ষ থেকে লামা বাজারে জনসাধারণের মাঝে নিরাপদ পানি ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/