সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / নারী ও শিশু / জীবন যুদ্ধে জয়ী জয়িতা সম্মাননা পেলেন জেলার ৪০ জন নারী

জীবন যুদ্ধে জয়ী জয়িতা সম্মাননা পেলেন জেলার ৪০ জন নারী

দীপক শর্মা দীপু; কক্সভিউ :

জীবন যুদ্ধে জয়ী ৪০ জন নারী পেলেন জয়িতা সম্মাননা। ৯ ডিসেম্বর আন্তজাতিক নারী নিযাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস পালন অনুষ্ঠানে ৮ উপজেলায় অনন্য অবদারনর জন্য ৫ ক্যাটাগরির ৪০ জন জয়িতা নারীকে সম্মাননা ক্রেষ্ট ও সনদ দেয়া হয়।

এর মধ্যে ৫ জনকে জেলার সেরা ও সদর উপজেলার ৫জনকে জয়িতার সম্মাননা ক্রেষ্ট ও সনদ তুলে দেন জেলা প্রশাসক মো: আলী হোসেন।

অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) সাইফুল ইসলাম মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপ পরিচালক আমির হোসেন ও জেলা মহিলা বিষয়ক কমকতা সুব্রত বিশ্বাস। জেলা প্রশাসন ও মহিলা অধিদপ্তর কক্সবাজারের আয়োজনে অনুষ্ঠিত এই সভা সঞ্চালনা করেন নারী সহায়তা কেন্দ্রের ব্যবস্থাপক রাফেয়া আক্তার।

৮ উপজেলা পযায়ে সেরা হওয়া ৫ ক্যাটাগরির জেলা পযায়ে সেরা জয়িতা সম্মাননা পেলেন শিক্ষা ও চাকুরি ক্ষেত্রে চকরিয়ার কাহারিয়া ঘোনার হুরে জান্নাত, নিযাতিত নারী রামুর জোয়ারিয়ানালার ফাতেমা বেগম, অথনৈতিক ক্ষেত্রে সদর উপজেলার পৌর শহরের আয়েশা সিরাজ, সমাজ উন্নয়নে সদর উপজেলার পৌর শহরের হেলেনাজ তাহেরা, সফল জননী সদর উপজেলার আনজুমান আরা। জেলায় সেরা হওয়া তিন বাদে সদর উপজেলা পযায়ের অন্য ২ জন হচ্ছেন নিযাতিত খুরুশকুল পাল পাড়ার উমা পাল, শিক্ষা ও চাকুরি ক্ষেত্রে ঝিলংজার সেলিনা মমতাজ।

অনুষ্ঠানে জয়িতাদের সফল কাহিনী বর্ণনা করা হয়।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ; কক্সভিউ ডট কম; https://coxview.com/water-distribution-lama-mayor-rafiq-30-4-24-1/

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ

লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম এর পক্ষ থেকে লামা বাজারে জনসাধারণের মাঝে নিরাপদ পানি ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/