সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / টেকনাফে তিন মাস আগে উদ্ধার হওয়া লাশের পরিচয় এখনো পাওয়া যায়নি

টেকনাফে তিন মাস আগে উদ্ধার হওয়া লাশের পরিচয় এখনো পাওয়া যায়নি


নিজস্ব প্রতিনিধি; টেকনাফ :

কক্সবাজারের সীমান্ত উপজেলা টেকনাফে গত ১১সেপ্টেম্বর সকালে নাফনদী সংলগ্ন পৌরসভা ৩নং ওয়ার্ড কেকে পাড়া অবস্থিত সরকারী চিংড়ী খামারের পার্শ্ববর্তী খালের পানিতে ভাসমান অবস্থায় অজ্ঞাতনামা অনুমান বয়স (৩৫) একটি লাশ স্থানীয়দের সহযোগীতায় উদ্ধার করতে সক্ষম হয় পুলিশ। লাশটিতে হালকা পঁচন ধরে।

পুলিশের তথ্য সূত্রে জানা যায়, লাশটির তাৎক্ষণিক ভাবে পরিচয় না পেয়ে ময়না তদন্ত শেষ করার পর একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়। পরবর্তীতে লাশের ময়না তদন্ত রিপোর্ট পর্যালোচনায় অজ্ঞাত পুরুষ (৩৫)কে হত্যা করা হয়েছে মর্মে ময়না তদন্ত রিপোর্ট প্রদানকারী ডাক্তার মতামত প্রদান করিলে সূত্রোক্ত মামলাটি রুজু করা হয়।

এদিকে উক্ত ঘটনার গত তিন মাস গত হয়ে গেলেও লাশটি সঠিক পরিচয় ও কারা এই হত্যাকান্ডে জড়িত ছিল তার আসল রহস্য বের করতে পারেনি পুলিশ।

এব্যাপারে গত ১১ সেপ্টেম্বর অজ্ঞাতনামা লাশের রুজু করা মামলার বর্তমান তদন্তকারী কর্মকর্তা এসআই মোহাম্মদ বাবুল বলেন, কেউ যদি ছবি দেখে লাশটির আসল পরিচয় সনাক্ত করতে পারে তাহলে ০১৮২০০২৫৮৬৬ এই নাম্বারে যোগাযোগ করে মামলার পরবর্তী কার্যক্রম ও হত্যাকান্ডে জড়িত অপরাধীদের আইনের আওয়তাই নিয়ে আসার জন্য সহযোগীতার আহবান জানান তিনি।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2024/03/Hamidul-11-3-24.jpg

ঈদগড়ে মোবাইলে জুয়া খেলায় আসক্ত হচ্ছে শিশু কিশোর, বাড়ছে অপরাধ প্রবণতা

  হামিদুল হক; ঈদগড় :কক্সবাজার জেলার পাহাড়ী জনপদ ঈদগড়ে স্মার্ট ফোনের মাধ্যমে লুডু খেলা এখন ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/