সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / টেকনাফে দুটি গাড়ীর মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত : চালকসহ আহত-৫

টেকনাফে দুটি গাড়ীর মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত : চালকসহ আহত-৫


গিয়াস উদ্দিন ভুলু; টেকনাফ :
টেকনাফ-কক্সবাজার প্রধান সড়কে দুটি গাড়ীর মুখোমুখী সংঘর্ষে দুই রোহিঙ্গা সহোদর নিহত। এতে আরো ৫ জন আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

তথ্য সূত্রে জানা যায়, ২ সেপ্টেম্বর দুপুর ১২টার দিকে রামু হতে টেকনাফগামী বিজিবির একটি পিকআপ ভ্যান এবং নয়াপাড়া শালবাগান ক্যাম্প হতে বালুখালী শরণার্থী ক্যাম্পের দিকে যাওয়ার সময় সিএনজি (কক্সবাজার-থ-১১-১৮৭৫) হোয়াইক্যং চেকপোস্টের উত্তর পার্শ্বে পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে মুখোমুখী সংঘর্ষ হয়। এসময় সিএনজিতে থাকা শালবাগান রোহিঙ্গা ক্যাম্পের ১১নং ব্লকের বাসিন্দা মোহাম্মদ আইয়ুব (১৭) ও মোহাম্মদ নুর (২৫) রক্তাক্ত এবং অজ্ঞানসহ গাড়ির সবযাত্রী আহত হয়। তবে পিকআপ ভ্যানে থাকা বিজিবি জওয়ানেরা অক্ষত থাকলেও যানবাহন ক্ষতিগ্রস্ত হয়েছে।

চেকপোস্টে দায়িত্বরত বিজিবি ও উপস্থিত জনসাধারণ আহতদের দ্রুত উদ্ধার করে চাকমারকূল রোহিঙ্গা ক্যাম্পের সেভ দ্যা চিলড্রেন হাসপাতালে চিকিৎসার জন্য নেওয়া হয়। তখন কর্তব্যরত ডাক্তার আইয়ুব ও মোঃ নুরকে সহোদরকে মৃত ঘোষণা করেন। নিহতদের সঠিক পরিচয় এখনো পাওয়া যায়নি। এছাড়া গাড়িতে থাকা আহত আমির হামজা, আবুল হোছাইন, দিলদার বেগম, শিশু মোঃ জুবাইর ও সিএনজি চালক লম্বাবিলের কবির আহমদের পুত্র শামশুল আলম (২৮)কে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার রেফার করা হয়েছে।

স্থানীয়রা জানান, নিহতরা জামতলী রোহিঙ্গা ক্যাম্প এলাকার হতে পারে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নয়াপাড়া হাইওয়ে পুলিশের এসআই শরীফ হাসান জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনায় কবলিত কোন ব্যক্তিকে পাওয়া যায়নি। তবে উক্ত ঘটনায় ২জন মারা গেছে বলে লোক মারফতে অবগত হয়েছি। সড়ক দুঘর্টনায় ক্ষতিগ্রস্ত সিএনজিটি জব্দ করে আমাদের হেফাজতে নিয়ে এসেছি।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ; কক্সভিউ ডট কম; https://coxview.com/water-distribution-lama-mayor-rafiq-30-4-24-1/

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ

লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম এর পক্ষ থেকে লামা বাজারে জনসাধারণের মাঝে নিরাপদ পানি ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/