সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / টেকনাফে বিজিবি সদস্যদের পৃথক অভিযান : অস্ত্র ও বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার: রোহিঙ্গা নারীদের নেত্রী সেবিকাসহ আটক ২

টেকনাফে বিজিবি সদস্যদের পৃথক অভিযান : অস্ত্র ও বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার: রোহিঙ্গা নারীদের নেত্রী সেবিকাসহ আটক ২

Handcaf - Giasuddin 25,06,16 news 1pic

গিয়াস উদ্দিন ভুলু; টেকনাফ :

টেকনাফে বিজিবি সদস্যরা বিশেষ অভিযান চালিয়ে অস্ত্র গুলি ও বিপুল পরিমান ইয়াবা সহ ২জনকে আটক করেছে।

বিজিবি সুত্রে জানা যায় ২৫জুন গভীর রাত ২টারদিকে টেকনাফ নয়াপাড়া শরণার্থী ক্যাম্পে যৌথ অভিযান পরিচালনা করে গোপন সংবাদের ভিত্তিতে শরণার্থী ক্যাম্পের সি-ব্লকের ৮১৫নং বাসার ৬নং রুমে তল্ল­াশী চালিয়ে ১টি দেশীয় তৈরী পাইপগান, ১ রাউন্ড কার্তুজ সহ বাসার মালিক মৃত রফিকের স্ত্রী রোহিঙ্গা নেত্রী সেবিকা বেগম (৩৫)কে আটক করে।

অপরদিকে দমমমিয়া বিওপির সদস্যরা সকাল ৬ টার দিকে নাফনদীর জইল্যাদ্বীপ এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ৫হাজার ইয়াবাসহ চট্টগ্রামের হাটহাজারী বটতলীর বাসীন্দা মৃত আবু সুফিয়ানের পুত্র মোঃ সিদ্দিক (৩৭) কে আটক করে।

এদিকে ২৫ জুন ভোর রাতে টেকনাফ বিজিবি সদস্যদের আরেকটি দল জইল্যাদ্বীপ এলাকায় আরেকটি অভিযানে ইয়াবা ব্যবসায়ীদের পেলে যাওয়া জঙ্গলের ভিতর থেকে পরিত্যক্ত অবস্থায় ১৫ হাজার মালিকবিহীন ইয়াবা উদ্ধার করে। এই অভিযানে বিজিবি সদস্যদের উপস্থিতি টের পেয়ে পাচারকারিরা কৌশলে মিয়ানমারের দিকে পালিয়ে যেতে সক্ষম হয়।

বিজিবি সদস্যদের এই বিশেষ অভিযান গুলোর সত্যতা নিশ্চিত করে বিজিবি অধিনায়ক লে: কর্ণেল আবুজার আল জাহিদ বলেন, পাচারকারিরা ভিন্ন ভিন্ন কৌশল নিয়ে ইয়াবা পাচার অব্যাহত রেখেছে। আমাদের সদস্যরাও দিন রাত পরিশ্রম করে ইয়াবাসহ পাচারকারিদের ধরতে সদা-সজাগ রয়েছে। তিনি আরো জানান, আটককৃত অন্ত্র, গুলি ও ৫ হাজার ইয়াবা এবং রোহিঙ্গা নারী সহ ইয়াবা পাচারকারি মো: সিদ্দিককে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু টেকনাফ থানায় সোর্পদ করা হয়েছে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওতে উৎসবমুখর ভোটগ্রহণ : নারী ভোটারদের উপস্থিতি : অপ্রীতিকর ঘটনা ঘটেনি

  এম আবু হেনা সাগর; ঈদগাঁও :কক্সবাজারের ঈদগাঁও উপজেলার জালালাবাদ, ইসলামপুর ও ঈদগাঁও ইউনিয়নে ব্যাপক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/