সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / টেকনাফে মুখোশধারী সন্ত্রাসী ও ডাকাতদের গুলিতে সাবেক মেম্বার সিরাজ নিহত

টেকনাফে মুখোশধারী সন্ত্রাসী ও ডাকাতদের গুলিতে সাবেক মেম্বার সিরাজ নিহত

Khon - Gisuddin 04,07,16 news 2pic (2)

গিয়াস উদ্দিন ভুলু; টেকনাফ :

সীমান্ত উপজেলা টেকনাফে সদর ইউনিয়নে মুখোশধারী ডাকাত ও সন্ত্রাসীদের গুলিতে সদর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক মেম্বার সিরাজুল ইসলাম (৬৮) নিহত।

এলাকাবাসী সুত্রে জানা যায়, গভীর রাত ১ টার দিকে টেকনাফ সদর ইউনিয়নের নতুন পল্লান পাড়া তিন রাস্তার মাথায় তার নিজ বাড়িতে ৪-৫ জন মুখোশধারী ডাকাত দল দরজা ভেঙ্গে বাড়িতে ঢুকে গুলি করে হত্যা করে। এসময় গুলির শব্দ শুনে তার স্ত্রী ইয়াছমিন আক্তার এগিয়ে আসলে তাকেও গুলি করে মুখোশধারী ডাকাত ও সন্ত্রাসীরা। পরে পাশ্ববর্তী লোকজন এগিয়ে এলে ডাকাতরা পালিয়ে যায়। ঘটনার খবর পেয়ে টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ আবদুল মজিদের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে গুলিবিদ্ধ দম্পতিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে জরুরী বিভাগে দায়িত্বে থাকা কর্মরত চিকিৎসক শহিদুল ইসলাম সিরাজ মেম্বারকে মৃত ঘোষণা করে।

এ ব্যাপারে কর্মরত চিকিৎসক শহিদুল ইসলাম জানান, সিরাজ মেম্বারের মাথায় গুলির চিহ্ন পাওয়া গেছে। বেশি রক্তক্ষরণ হওয়াতে তার মৃত্যু হয়েছে এবং গুলিবিদ্ধ ইয়াসমিন আক্তারের বাম পায়ের হাঁটুতে গুলি লেগেছে। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে আমরা উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরন করেছি।

এ ব্যাপারে টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল মজিদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘটনার সাথে জড়িতদের আটক করতে পুলিশ অভিযানে রয়েছে।

এদিকে নিহতের স্বজনরা দাবী করেছেন স্থানীয় রাজনৈতিক প্রতিপক্ষ ও রোহিঙ্গা সন্ত্রাসী ডাকাত আব্দুল হাকিমের নেতৃত্বে এ হত্যাকান্ড সংঘঠিত হতে পারে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওতে উৎসবমুখর ভোটগ্রহণ : নারী ভোটারদের উপস্থিতি : অপ্রীতিকর ঘটনা ঘটেনি

  এম আবু হেনা সাগর; ঈদগাঁও :কক্সবাজারের ঈদগাঁও উপজেলার জালালাবাদ, ইসলামপুর ও ঈদগাঁও ইউনিয়নে ব্যাপক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/