সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / টেকনাফে র‍্যাবের সাথে বন্দুকযুদ্ধে অস্ত্রধারী সাদেক নিহত

টেকনাফে র‍্যাবের সাথে বন্দুকযুদ্ধে অস্ত্রধারী সাদেক নিহত

ফাইল ফটো

গিয়াস উদ্দিন ভুলু; টেকনাফ :

সীমান্ত উপজেলা টেকনাফ নয়াপাড়া রোহিঙ্গা ক্যাম্প এলাকায় র‍্যাবের সাথে গোলাগুলির সময় আনোয়ার সাদেক নামে এক অস্ত্রধারী মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এ ঘটনায় র‍্যাবের দুই সদস্য গুলিবিদ্ধ হয়। ঘটনাস্থল থেকে ৮ হাজার ইয়াবা, দেশীয় তৈরী ১টি অস্ত্র উদ্ধার করে র‍্যাব।

এ ঘটনার সত্যতা নিশ্চত করেছেন র‌্যাব-১৫ অধিনায়ক উইং কমান্ডার আজিম আহমেদ।

নিহত আনোয়ার সাদেক মাদক ব্যবসায়ী সাদেক হচ্ছে টেকনাফ হ্নীলা ইউনিয়নের দক্ষিণ লেদা এলাকার শফি উল্লাহ পুত্র। সে মাদক ব্যবসায়ী রোহিঙ্গা ডাকাত দলের সক্রিয় সদস্য বলে জানায় র‍্যাব।

জানা যায়, ৩০ ডিসেম্বর (সোমবার) সন্ধায় রোহিঙ্গা ক্যাম্পে র‌্যাবের একটি দল মাদক বিরোধী অভিযানে গেলে অস্ত্রধারী রোহিঙ্গা সন্ত্রাসীরা র‍্যাবের উপস্থিতি টের পেয়ে তাদেরকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি চালায়। আত্মরক্ষার্থে র‍্যাবও পাল্টা গুলি চালায়। বেশ কিছুক্ষণ গোলাগুলির এক পর্যায়ে আরো ৪/৫ জন সন্ত্রাসী গুলি করতে করতে কৌশলে পালিয়ে যায়।

এদিকে এক পর্যায়ে ওই এলাকাটি তল্লাশি করে গুলিবিদ্ধ অবস্থায় ওই যুবকের মৃতদেহ উদ্ধার করে। কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। নিহত যুবক একজন অস্ত্রধারী মাদক ব্যবসায়ী এবং ক্যাম্পের ডাকাত দলের সহযোগি ছিল। একই দিন বিকেলে মাদক বিরোধী অভিযান পরিচালনা করার সময় রোহিঙ্গা সন্ত্রাসীদের গুলিতে দুই র‍্যাব সদস্য গুলিবিদ্ধ হয়।

এ বিষয়ে জানতে চাইলে কক্সবাজার র‌্যাব-১৫ অধিনায়ক উইং কমান্ডার আজিম আহমেদ বলেন, মাদক বিরোধী অভিযান পরিচালনা করার সময় র‍্যাবের সাথে গোলাগুলিতে মাদক কারবারে জড়িত এক ডাকাত নিহত হয়েছে। এ ঘটনায় র‍্যাবের দুই সদস্য গুলিবিদ্ধ হয়। তাদেরকে উন্নত চিকিৎসার জন্য সিএমএইচ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। পাশাপাশি এ ঘটনার সাথে জড়িত অপরাধীদের বিরুদ্ধে আইনী প্রক্রিয়া গ্রহণ করা হবে বলে জানান তিনি।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2024/03/Hamidul-11-3-24.jpg

ঈদগড়ে মোবাইলে জুয়া খেলায় আসক্ত হচ্ছে শিশু কিশোর, বাড়ছে অপরাধ প্রবণতা

  হামিদুল হক; ঈদগড় :কক্সবাজার জেলার পাহাড়ী জনপদ ঈদগড়ে স্মার্ট ফোনের মাধ্যমে লুডু খেলা এখন ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/