সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / টেকনাফ পুলিশের সাড়াঁশি অভিযান : তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ীসহ আটক ৫

টেকনাফ পুলিশের সাড়াঁশি অভিযান : তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ীসহ আটক ৫

Handcuff - 17 (c)

গিয়াস উদ্দিন ভুলু; টেকনাফ :

সীমান্ত উপজেলা টেকনাফ থানা পুলিশ সদস্যরা সাড়াঁশি অভিযান চালিয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকা ভুক্ত এক মাদক ব্যবসায়ী ও ৪ মানব পাচার মামলার পলাতক আসামীকে আটক করেছে।

পুলিশ সুত্রে জানা যায়, ৬ আগস্ট গভীর রাতে সাবরাং ইউনিয়ন ও হ্নীলা ইউনিয়নের বিভিন্ন এলাকায় এস আই সুবীর পাল ও এ এস আই কাজী আবদুল মালেকের নেতৃত্বে পুলিশ সদস্যদের দুইটি দল সাড়াঁশি অভিযান চালিয়ে মাদক ও মানবপাচার মামলার দীর্ঘদিন পলাতক থাকা ৪ জন ও ইয়াবাসহ হ্নীলা ইউনিয়নের রঙ্গিখালী এলাকার নুর আহম্মদের পুত্র স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত আবসার কামালকে ১ হাজার ইয়াবাসহ আটক করতে সক্ষম হয়েছে।

অন্যান্য আটককৃতরা আসামীরা হচ্ছে, মানব পাচার মামলায় জড়িত দীর্ঘ দিন পলাতক থাকার পর সাবরাং ইউনিয়নের কাটাবনিয়ার এলাকার আবদুল মাজেদের পুত্র আলমগীর (৪০) আমির হোসেনের পুত্র সৈয়দ আলম (৩৫) আবদুর রহমানের পুত্র মো: জামাল উদ্দিন (৪২) এই সময় একটি বনবিভাগের মামলায় আটক হয় তার ভাই কামাল হোসেন (৩৫) তার বিরুদ্ধে বনবিভাগের মামলা রয়েছে যার নং সি. আর ৫৮/০৯।

এ ব্যাপারে টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল মজিদ সংবাদের সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃত ৪ জন হল মাদক ও মানব পাচার মামলার পলাতক আসামী। আরেকজন হচ্ছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী আবসার কামাল। তাকেও পুলিশ সদস্যরা ১ হাজার ইয়াবাসহ আটক করতে সক্ষম হয়েছে। তাদেরকে সংশ্লিষ্ট আইনের মামলায় আদালতে প্রেরন করা হয়েছে। তিনি আরো জানান, মাদক ব্যবসায়ী ও মানব পাচার মামলার পলাতক আসামীদের ধরতে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ; কক্সভিউ ডট কম; https://coxview.com/water-distribution-lama-mayor-rafiq-30-4-24-1/

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ

লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম এর পক্ষ থেকে লামা বাজারে জনসাধারণের মাঝে নিরাপদ পানি ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/