সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / ঢাকায় অপহৃত ছাত্রী কক্সবাজারে উদ্ধার : অপহরণকারী আটক

ঢাকায় অপহৃত ছাত্রী কক্সবাজারে উদ্ধার : অপহরণকারী আটক

নিজস্ব প্রতিনিধি :

ঢাকায় অপহৃত এক কলেজছাত্রীকে কক্সবাজারের কলাতলী থেকে উদ্ধার করেছে র‌্যাব। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে অপহরণকারী আরাফাত হোসেন রুবাই নামের এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। আটক আরাফাত হোসেন রুবাইয়ের বাড়ি গাজীপুরের টঙ্গীতে।

সোমবার (২৭ মার্চ) বিকেল ৫টার দিকে র‌্যাব-১৫-এর সহকারী পরিচালক (আইন ও গণমাধ্যম) সহকারী পুলিশ সুপার মো. শামসুল আলম খান এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

র‌্যাবের সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ২১ মার্চ ঢাকার মিরপুর-১২ থেকে অপহৃত হয় ঢাকা বিএন কলেজ থেকে সদ্য পাস করা এক ছাত্রী। এ ঘটনায় ২৩ মার্চ তার বাবা নয়ন শেখ মামলা করেন। মামলার এজাহারে বলা হয়, রুবাই নামের এক যুবক তার মেয়ের নম্বর সংগ্রহ করে তাকে প্রেমের প্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করত। বিষয়টি রুবাইয়ের পরিবারকে জানালে সে ক্ষিপ্ত হয়ে যায়। এর জেরে ২১ মার্চ দুপুরে ওই ছাত্রীকে অপরহণ করা হয়।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, র‌্যাব গোয়েন্দা নজরদারির মাধ্যমে সোমবার দুপুরে কক্সবাজারের কলাতলীর হোটেল মোটেল জোন থেকে ছাত্রীকে উদ্ধার করা হয়। একই সঙ্গে রুবাইকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে রুবাই অপহরণের কথা স্বীকার করেছে। কলেজছাত্রী ও অপহরণকারীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

প্রসঙ্গত, ২৫ মার্চ রাতে ঢাকায় অপহৃত অন্য এক স্কুলছাত্রীকে কলাতলী এলাকা থেকে উদ্ধার করে একজনকে গ্রেফতার করেছিল র‌্যাব।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁও উপজেলা নিবার্চন থেকে ২ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থী সরে দাঁড়ালেন

নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও : নানান কল্পনা ঝল্পনার অবসান ঘটিয়ে অবশেষে ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচন থেকে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/