সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / তিন দিনের রিমান্ডে কেএনএফ ও জঙ্গি সংগঠনের ১৯ সদস্য

তিন দিনের রিমান্ডে কেএনএফ ও জঙ্গি সংগঠনের ১৯ সদস্য

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :

পার্বত্য জেলা বান্দরবানের থানচিতে গ্রেপ্তারকৃত কেএনএফ ও জামাতুল আনসার ফিল হিন্দাল শারক্বীয়ার ১৯ সদস্যের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রবিবার (১৯ ফেব্রুয়ারি) বিকেলে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সৈয়দা সুরাইয়া আক্তার এ রায় দেন

গ্রেপ্তারকৃত ব্যক্তিরা হল- জামাতুল আনসার ফিল হিন্দাল শারক্বীয়ার সদস্য মো. আস সামী রহমান সাদ, মো. ওবায়দুল্লাহ, জুয়েল মাহমুদ, মো. ইলিয়াস রহমান, মো. হাবিবুর রহমান মোড়া, মো. সাখাওয়াত হোসেইন, সোহেল মোল্লা, মো. আল আমিন ফকির, মো. জহিরুল ইসলাম, রিয়াজ শেখ জায়েদ, মো. আব্দুস সালাম রাকি, তাওয়াবুর রহমান সোহান, মোহাম্মদ মাহমুদ, মোহাম্মদ আবু হুরাইরা, যোবায়ের আহম্মেদ আইমান, মো. শামীম হোসেন, আবু হুরাইরা রাফি এবং কেএনএফ এর সদস্য মালসম পাংকুয়া, ফ্ল্যাগ ক্রস থাং বম ও লাল মুল সিয়াম বম। তবে মো. মিরাজ শিকদার নামের গ্রেপ্তারকৃত আরেকজন অসুস্থ থাকায় তাকে আদালতে উপস্থাপন করা হয়নি।

আদালত পুলিশের পরিদর্শক আবদুল মজিদ জানান, গত ৭ ফেব্রুয়ারি বান্দরবানের থানচির রেমাক্রি ব্রিজ সংলগ্ন এলাকায় কেএনএফের অবস্থান সম্পর্কে জেনে অভিযান চালায় র‍্যাব। এ সময় অভিযানে জামাতুল আনসার ফিল হিন্দাল শারক্বীয়ার ১৭ জন ও কেএনএফের তিন সদস্যকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১১টি আগ্নেয়াস্ত্র, ১৮০ রাউন্ড কার্তুজ ও নগদ সাত লাখ টাকা জব্দ করা হয়। পরদিন রাত সাড়ে ১১টায় বান্দরবান চিফ জুড়িসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠালে বিচারক মোহাম্মদ নাজমুল হোছাইন তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

তিনি জানান, আজ রবিবার সাত দিনের রিমান্ড চেয়ে তাদের আদালতে তোলা হলে বিচারক ১৯ জনকে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁও উপজেলা নিবার্চন থেকে ২ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থী সরে দাঁড়ালেন

নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও : নানান কল্পনা ঝল্পনার অবসান ঘটিয়ে অবশেষে ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচন থেকে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/