Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / ধারাবাহিক প্রতিবেদন-৩ : ৬ বছর ধরে পোকখালী যুবলীগ সম্মেলন হয়নি

ধারাবাহিক প্রতিবেদন-৩ : ৬ বছর ধরে পোকখালী যুবলীগ সম্মেলন হয়নি

এম আবু হেনা সাগর; ঈদগাঁও :

কক্সবাজার সদর উপজেলার পোকখালী যুবলীগের কার্যক্রম চলছে সন্তোষজনক। তবে দীর্ঘ ৬ বছর ধরে আহবায়ক কমিটিতে ঝুলে আছে। ইউনিয়নের সম্মেলন হয়নি এখনো পর্যন্ত।

ইউনিয়নের ৯টি ওয়ার্ডের সম্মেলন ও কাউন্সিল হয়েছিল পূর্বে। দলের কার্যক্রম চালুর পর নেতা কর্মীদের মাঝে উদ্দীপনা বিরাজ করছেনা। করোনা দূর্যোগ কালীন সময়ে যুবলীগ সদস্যরা কোন সহায়তা না পাওয়ায় অনেকেই ঝিমিয়ে পড়েছেন বলেও জানান আহবায়ক।

২০১৪ সালে তিন সদস্যের পোকখালী ইউনিয়ন যুবলীগ আহবায়ক কমিটি দেন তৎকালীন সদর যুবলীগ সভাপতি বদিউল আলম আমির এবং সাধারন সম্পাদক তাজ উদ্দিন সিকদার তাজ মহল। সে থেকে তৃণমূল ওয়ার্ড যুবলীগ সম্মেলন করে ঢেলে সাজানো হয়েছিল সংগঠন। দীর্ঘবছর ধরে ইউনিয়ন সম্মেলন হয়নি। তৃণমূল নেতাদের মাঝে প্রাণচাঞ্চল্যতা ফিরছেনা।

তৃণমূল থেকে উঠে আসা আদর্শিক, সংগঠক ও ক্লিন ইমেজ নেতাদের হাতে সম্মেলনের মাধ্যমে দায়িত্ব অর্পন করে যুব সংগঠনকে এগিয়ে নিয়ে যাওয়াসহ দলের চরম দু:সময়ে রাজপথে থাকা পরিক্ষিতদের মূল্যায়নের দাবী তৃণমূল কর্মীদের।

পোকখালী যুবলীগ আহবায়ক আনম আমজাদ হোসেন জানান, ইউনিয়ন যুবলীগকে সু-সংগঠিত করতে হলেই সম্মেলনের বিকল্প নেই। ত্যাগী ও পরিক্ষিত কর্মীদের নিয়ে সম্মেলনের মাধ্যমে নব নেতৃত্ব সৃষ্টি করে যুব সংগঠনের কার্যক্রম চাঙ্গা করা হবে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2018/10/Tharmameter.jpg

দেশে আরও ৩ দিনের হিট অ্যালার্ট জারি

  অনলাইন ডেস্ক :দেশজুড়ে বইছে তাপপ্রবাহ। গরমে জনজীবনে হাঁসফাঁস অবস্থা। এ অবস্থায় দেশজুড়ে তাপপ্রবাহ অব্যাহত ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/