Home / প্রচ্ছদ / নিরাপদ সড়কের দাবীতে ঈদগাঁওতে মানববন্ধন

নিরাপদ সড়কের দাবীতে ঈদগাঁওতে মানববন্ধন

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2022/03/Manobbandhon-sagar-21-3-22.jpg?resize=620%2C465&ssl=1

নিরাপদ সড়কের দাবীতে ঈদগাঁওতে মানববন্ধন

এম আবু হেনা সাগর; ঈদগাঁও ;

কক্সবাজারের নবগঠিত ঈদগাঁও উপজেলার ইসলামপুর হয়ে চৌফলদন্ডী সড়কে প্রতিনিয়তে বাড়ছে দুর্ঘটনা। এই দুর্ঘটনা থেকে রক্ষাকল্পে নিরাপদ সড়কের দাবীতে মানববন্ধনের আয়োজন করল মানব কল্যাণ দুই টাকার ফাউন্ডেশন নামের একটি অরাজনৈতিক সংগঠনসহ সাধারণ জনগণ।

২১শে মার্চ সকাল ১০টার পোকখালীর মুসলিম বাজার চৌফলদন্ডী এবং আবুল ফজল পাড়া সংলগ্ন তিনরাস্তার মাথায় লবণ ট্রাকের পানিতে সড়ক নষ্ট হচ্ছে, প্রতিনিয়ত বাড়ছে দুর্ঘটনা। এই দুর্ঘটনা থেকে রক্ষা পেতে নিরাপদ সড়কের দাবীতে দীর্ঘলাইন এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2022/03/Manobbandhon-sagar-21-3-222.jpg?resize=620%2C465&ssl=1

নিরাপদ সড়কের দাবীতে ঈদগাঁওতে মানববন্ধন

এ মানববন্ধত্তোর সমাবেশে বক্তব্যে রাখেন, ব্যবসায়ী আক্তার উদ্দিন বাবুল, মক্কা বঙ্গবন্ধু পরিষদ ফাউন্ডেশনের সভাপতি হাবিব উল্লাহ চৌধুরী, মানব কল‍্যাণ দুই টাকার ফাউন্ডেশনের সভাপতি ডাঃ এম রেজাউল করিম টিপু, আবুল ফজল পাড়া মসজিদ কমিটির সভাপতি রশিদ আহমদ।

মানব কল্যাণ দুই টাকার ফাউন্ডেশন পোকখালী ইউনিয়ন শাখার সাধারণ সম্পাদক মোঃ সালাহ উদ্দিন কাদের সঞ্চালনায় সমাপনী বক্তব্য দেন, রাখেন মানব কল্যাণ দুই টাকার ফাউন্ডেশনের প্রতিষ্টাতা পরিচালক মোঃ ওসমান গণি (ইলি)।

বক্তারা উল্লেখ করেন, লবণ বোঝায় ট্রাক থেকে যাতে লবণের পানি না পড়ে প্রয়োজনে ট্রাক পলিথিন ব্যবহার করে লবণের গাড়ি চলাচল করুক। সে সচেতনতা ও সড়ক দুর্ঘটনা রোধে এ মানববন্ধন। বেপরোয়া যান চলাচলের কারনে সড়কে দুর্ঘটনা ঘটে। শুধু দুর্ঘটনা নয়, তারা এই এলাকার শিক্ষা প্রতিষ্ঠানের পড়ার পরিবেশ নষ্ট করছে। শিক্ষার্থীদের জীবনের ঝুকি বাড়ছে। সড়কে লবণাক্ত পানি বন্ধের দাবী জানান তারা।

এ মানববন্ধনে উপস্থিত ছিলেন, কৃষক লীগের সভাপতি রাহামতুল্লাহ, সাধারণ সম্পাদক জসিম উদ্দীন, মসজিদ কমিটির সহ-সভাপতি মোক্তার আহমেদ,আব্দুল আলিমসহ অসংখ্য স্থানীয় জন সাধারণসহ মানব কল্যাণ দুইটাকার ফাউন্ডেশন এর নেতাকর্মীরা।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2018/10/Tharmameter.jpg

দেশে আরও ৩ দিনের হিট অ্যালার্ট জারি

  অনলাইন ডেস্ক :দেশজুড়ে বইছে তাপপ্রবাহ। গরমে জনজীবনে হাঁসফাঁস অবস্থা। এ অবস্থায় দেশজুড়ে তাপপ্রবাহ অব্যাহত ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/