সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / পদ্মশ্রী সম্মান নিলেন প্রিয়াঙ্কা

পদ্মশ্রী সম্মান নিলেন প্রিয়াঙ্কা

Prianka Chopra.-2

ভারত সরকারের পক্ষ থেকে পদ্মশ্রী সম্মান পেলেন এই সময়ের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।প্রিয়াঙ্কার সাফল্য এই মুহূর্তে আকাশ ছোঁয়া। সৌন্দর্য প্রতিযোগিতা থেকে যাত্রা শুরু করে অভিনেত্রী হিসেবে ছুঁয়ে ফেলেছেল হলিউডের মাইলস্টোন। এবার পেলেন ভারতের সেরা সম্মান।

মঙ্গলবার এক জমকালো অনুষ্ঠানের মাধ্যমে রাষ্ট্রপতি ভবনে ভারতের রাষ্ট্রপতি প্রণব মূখার্জী ভারতের সর্বোচ্চ নাগরিক সম্মাননা পদ্মশ্রীর পদক তুলে দেন প্রিয়াঙ্কার হাতে। আর প্রিয়াঙ্কা চোপড়া টুইটারে তার এই সাফল্যের সম্মান পদ্মশ্রী সম্মাননা হাতে ছবিও দিয়েছেন।

তাছাড়া দাদাসাহেব ফালকে সেরা অভিনেত্রী পুরস্কারের জন্য মনোনীত হয়েছেন প্রিয়াঙ্কা কাশীবাঈয়ের চরিত্রের জন্য। টুইট করে এই সুখবরটি অভিনেত্রী নিজেই দিয়েছেন। এর আগে ২০১১ সালেও তিনি এই পুরস্কারটি পেয়েছিলেন ‘সাত খুন মাফ’ ছবির জন্য।

হিন্দি সিনেমার পাশাপাশি মার্কিন টেলিভিশনে প্রথমবার মুখ দেখিয়ে ‘কোয়ানটিকো’ টিভি সিরিজের জন্য প্রিয়াঙ্কা জিতে নিয়েছেন হলিউডের পিপলস চয়েস অ্যাওয়ার্ড।

সূত্র: প্রিয়ডটকম,ডেস্ক।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওতে চেয়ারম্যান পদে প্রার্থীতা প্রত্যাহার মমতাজুল ইসলামের; কক্সভিউ ডট কম; https://coxview.com/press-conference-election-sagar-30-4-24/

ঈদগাঁওতে চেয়ারম্যান পদে প্রার্থীতা প্রত্যাহার মমতাজুল ইসলামের

  এম আবু হেনা সাগর; ঈদগাঁও : কক্সবাজারের নবগঠিত ঈদগাঁও উপজেলা পরিষদ নিবার্চনে চেয়ারম্যান পদের ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/