সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / পাঁচ সাংবাদিককে হামলার ঘটনায় ভুট্রোকে প্রধান আসামী করে মামলা

পাঁচ সাংবাদিককে হামলার ঘটনায় ভুট্রোকে প্রধান আসামী করে মামলা

Mamla

গিয়াস উদ্দিন ভুলু; টেকনাফ :

টেকনাফে পাঁচ সাংবাদিককে কুপিয়ে জখমের ঘটনায় ১৫ মে রোববার রাতে টেকনাফ থানায় সস্ত্রাসী, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী ভুট্রোকে প্রধান আসামী করে ১৯ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। মামলায় এজাহার নামিয় ১৯ জনের নাম উলে­খ করে অজ্ঞাতনামা আরও ১৫ জনকে আসামি করা হয়েছে বলে জানা গেছে।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মজিদ সাংবাদিকদের বলেন, পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় ১৫ মে সন্ধ্যা ৭টার দিকে মামলাটি রুজু করা হয়। হামলায় আহত ইনডিপেনডেন্ট টেলিভিশনের কক্সবাজার জেলা প্রতিনিধি তৌফিকুল ইসলাম বাদি হয়ে মামলাটি দায়ের করেছেন। মামলায় আসামি হিসেবে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী নুরুল হক ওরফে ভুট্টোসহ ১৯ জনের নাম উলে­খ করা হয়েছে। এবং অজ্ঞাতনামা আরও ১৫ জনকে আসামী করা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

গত শুক্রবার টেকনাফে তিনটি টেলিভিশন চ্যানেলের পাঁচ সাংবাদিককে কুপিয়ে জখম করা হয়। হামলাকারীরা সাংবাদিকদের ভিডিও ক্যামেরা ও ল্যাপটপ ছিনিয়ে নেয় এবং সাংবাদিকদের বহনকারী মাইক্রোবাস ভাঙচুর করে। সাংবাদিকদের অভিযোগ, সংবাদ সংগ্রহ করতে গেলে আসামি নুরুল হক ওরফে ভুট্টোর নেতৃত্বে কয়েকজন এ হামলা করেন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওতে উৎসবমুখর ভোটগ্রহণ : নারী ভোটারদের উপস্থিতি : অপ্রীতিকর ঘটনা ঘটেনি

  এম আবু হেনা সাগর; ঈদগাঁও :কক্সবাজারের ঈদগাঁও উপজেলার জালালাবাদ, ইসলামপুর ও ঈদগাঁও ইউনিয়নে ব্যাপক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/