সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / পুলিশ সুপার ও অতিরিক্ত পুলিশ সুপারকে সদর কমিউনিটি পুলিশিং ফোরামের শুভেচ্ছা

পুলিশ সুপার ও অতিরিক্ত পুলিশ সুপারকে সদর কমিউনিটি পুলিশিং ফোরামের শুভেচ্ছা

নিজস্ব প্রতিবেদক; ঈদগাঁও :

কক্সবাজারের আইন-শৃঙ্খলার বিশেষ ভূমিকা রাখায় পুলিশের সর্বোচ্চ পদক বিপিএম পদকে ভূষিত হওয়ায় জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন ও বিশেষ অবদান রাখায় আইজিপি পদকে সম্মানিত হওয়া অতিরিক্ত পুলিশ সুপার ইকবাল হোসেনকে ফুলের শুভেচ্ছা জানান কক্সবাজার সদর উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির নেতৃবৃন্দ।

১৪ জানুয়ারি দুপুরের দিকে পুলিশ সুপার কার্যালয়ে সদর কমিউনিটি পুলিশের সভাপতি অ্যাডভোকেট সৈয়দ মোঃ রেজাউর রহমান রেজা ও সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক এমইউপির নেতৃত্বে সদরের বিভিন্ন ইউনিয়নের সভাপতি সম্পাদকসহ নেতাকর্মী ফুলের শুভেচ্ছা বিনিময় করেন।

পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন বলেন, এলাকায় মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ, বাল্যবিবাহ, ইভটিজিং সহ সর্বোপরি নানান অপরাধের বিরুদ্ধে বাংলাদেশ পুলিশের পাশাপাশি কমিউনিটি পুলিশিং ফোরামের সদস্যদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে। পুলিশের চাকরিজীবীরা জেলার স্থানীয় নয়, তাই নিজ নিজ দায়িত্বে থেকে সবাইকে অপরাধ দমনে সহযোগিতা করতে হবে পুলিশকে। আপনাদের সহযোগিতায় আমরা অপরাধীকে সর্বোচ্চ শাস্তির আওতায় আনতে পারব ।

তাছাড়া সন্ত্রাসীদের পূর্ণাঙ্গ নাম ঠিকানা পুলিশ সুপার মহোদয়ের নিজস্ব ফেসবুক একাউন্টের মেসেঞ্জার, হোয়াটসঅ্যাপ, ইমুতে দেওয়ার অনুরোধ জানিয়েছেন। তিনি এ ও বলেন তথ্যদাতার পরিচয় গোপন রাখা হবে। তবে নিজের স্বার্থের দ্বন্দ্বে কোন ভাল মানুষকে অপরাধী সাজানো যাবে না। তিনি আরো বলেন, আপনাদের সহযোগিতায় কক্সবাজার জেলাকে একটি আধুনিক ও অপরাধ মুক্ত করার যুদ্ধে নেমেছি। এ যুদ্ধে অবতীর্ণ হতে আপনাদের সকলের সহযোগিতা একান্ত ভাবে কামনা করছি।

মাদকমুক্ত জেলা উপহার দেওয়ার জন্য সর্বোচ্চ ত্যাগ পরিশ্রম করে যাব, বাংলাদেশ পুলিশ যে পদকে আমাকে সম্মানিত করেছে তা কক্সবাজারের জনগণের জন্য এটি সুসংবাদ এবং সম্মানজনক পুরস্কার। এসময় উপস্থিত ছিলেন কক্সবাজার সদর-রামু সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আদিবুল ইসলাম।

পোকখালী ইউনিয়নের সভাপতি হেলাল উদ্দিন এমইউপি, সাধারণ সম্পাদক ফিরোজ উদ্দিন খোকা, জালালাবাদ ইউনিয়নের সভাপতি হাফেজ নুরুল আবছার, সাধারণ সম্পাদক শাহিদ মোস্তফা শাহিদ, ঈদগাঁও বাজার জোনের সভাপতি শহীদুল ইসলাম, চৌফলদন্ডী সভাপতি নেজাম উদ্দিন শাওন, খুরুশকুল ইউনিয়নের সাধারণ সম্পাদক কাজী তামজিদ পাশা, পিএমখালী সভাপতি নাছির উদ্দিন, সাধারণ সম্পাদক নুরুল আলম, ঈদগাঁওর সাংগঠনিক সম্পাদক মাহবুবুল আলম মাহবুবসহ নেতাকর্মীরা।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ; কক্সভিউ ডট কম; https://coxview.com/water-distribution-lama-mayor-rafiq-30-4-24-1/

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ

লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম এর পক্ষ থেকে লামা বাজারে জনসাধারণের মাঝে নিরাপদ পানি ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/