সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / পেকুয়ায় ইউএনও’র সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা- ‘সকলের সম্মিলিত প্রচেষ্টায় সুন্দর সমাজ বিনির্মাণ করা সম্ভব’

পেকুয়ায় ইউএনও’র সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা- ‘সকলের সম্মিলিত প্রচেষ্টায় সুন্দর সমাজ বিনির্মাণ করা সম্ভব’

UNO - Shagir 04-01-2016 (news & 1pic) f1এস.এম.ছগির আহমদ আজগরী; পেকুয়া :

কক্সবাজারের পেকুয়ায় ইউএনও মোহাম্মদ মারুফুর রশিদ খান দুর্নীতি প্রতিরোধ ও প্রশাসনিক স্বচ্ছতা-জবাবদিহীতা নিশ্চিতে বিশেষ ভূমিকা রাখায় উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি কর্তৃক বিশেষ সম্মাননায় ভূষিত হওয়ায় তাকে দেওয়া এক সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা বলেছেন, সকলের সম্মিলিত প্রচেষ্টায় একটি সুখী ও জনবান্ধব সমৃদ্ধ সমাজ বিনির্মাণ করা সম্ভব। সামাজিক ব্যাধি মাদক সহ সকল অপরাধ নির্মূল করার জন্য ঐক্যবদ্ধ প্রচেষ্টা চালাতে হবে। শিশু শ্রম ও বাল্য বিয়ে প্রতিরোধে সকল শ্রেণীর সচেতন জনসাধরনকে এগিয়ে আসতে হবে।

বক্তারা আরও বলেছেন ,সমাজে ভালো গুণী লোকদের তাদের কর্মের যথাযথ স্বীকৃতি দেওয়া হলে ভাল কাজের প্রতি মানুষ আরও উত্সাহিত হবে।

পেকুয়া সদর ইউনিয়নের নন্দির পাড়া ভাই ভাই একতা সংগ্রামী ক্লাবে’র উদ্যোগে গত ৩ জানুয়ারী রোববার মেহেরনামা গ্রামের নন্দির পাড়া ষ্টেশন চত্বরে সন্ধ্যা ৭টার দিকে ভাই ভাই একতা সংগ্রামী ক্লাব কর্তৃকঃ আয়েজিত ইউএনও’র সংবর্ধনা অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংবর্ধিত উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মারুফুর রশিদ খান। মেহেরনামা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাষ্টার সামশুদ্দোহা এর সভাপতিত্বে অনুষ্টিত উক্ত সংবর্ধনা অনুষ্টানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পেকুয়া থানা অফিসার ইনচার্জ জিয়া মোঃ মোস্তাফিজ ভুইয়া।

এছাড়াও বক্তব্য রাখেন পেকুয়া উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জাপা নেতা এম. দিদারুল করিম, আওয়ামীলীগ নেতা শাহ আলম, ছাত্র লীগ নেতা বেলাল উদ্দিন, ছাত্রদল নেতা কপিল উদ্দিন, ভাই ভাই একতা সংগ্রামী ক্লাবের সভাপতি খোরশেদ আলম, সাধারণ সম্পাদক ডা: নুরুন্নবী প্রমূখ। অনুষ্টানে দুর্নীতি প্রতিরোধে বিশেষ অবদান রাখায় সম্প্রতি আনুষ্টানিভাবে পেকুয়ার ইউএনওকে পেকুয়া উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি বিশেষ সম্মানায় ভূষিত করে ক্রেষ্ট প্রদান করা হয়।

পেকুয়ার ইউএনও উক্ত সম্মাননায় ভূষিত হওয়ায় নন্দির পাড়া ভাই ভাই একতা সংগ্রামী ক্লাবের উদ্যোগে তাকে সংবর্ধনা দেওয়া হয়। এসময় ইউএনওকে উক্ত সংগঠনের পক্ষ থেকে সম্মাননা ক্রেষ্ট ও মানপত্র প্রদান করা হয়। অনুষ্ঠানের বিশেষ অথিতি পেকুয়া থানার ওসিকেও সংগঠনের পক্ষ থেকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।

অনুষ্টানে পেকুয়া উপজেলায় বাল্য বিয়ে প্রতিরোধে বিশেষ অবদান রাখায় উপজেলা প্রেস ক্লাবের সেক্রেটারী সাংবাদিক দিদারুল করিমকে বিশেষ সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়। পেকুয়ার সাংবাদিকতায় বিশেষ অবদান রাখায় দৈনিক সমকালের পেকুয়া-কুতুবদিয়া উপজেলা প্রতিনিধি সাংবাদিক মুহাম্মদ গিয়াস উদ্দিনকে বস্তুনিষ্ট সংবাদ পরিবেশন ও সামাজিক উন্নয়নে বিশেষ অবদানের জন্য দৈনিক হিমছড়ির পেকুয়া প্রতিনিধি সাইফুল ইসলাম বাবুলকে ক্রেষ্ট প্রদান করা হয়। অনুষ্টানের শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্টানের আয়োজন করা হয়।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/