সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / পেকুয়ায় জাতীয় পার্টির বিজয় দিবসের আলোচনা সভায় ইলিয়াছ এম.পি

পেকুয়ায় জাতীয় পার্টির বিজয় দিবসের আলোচনা সভায় ইলিয়াছ এম.পি

এস.এম.ছগির আহমদ আজগরী; পেকুয়া :

পেকুয়ায় জাতীয় পার্টির বিজয় দিবসের আলোচনা সভায় কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য আলহাজ মুহাম্মদ ইলিয়াছ এম.পি বলেছেন, মুক্তিযূদ্ধের চেতনায় শোষন মুক্ত সুখী ও সমৃদ্ধ দেশ জাতি গঠনে সকলকে আন্তরিক হতে হবে।

১৮ডিসেম্বর রবিবার বেলা ৩টায় মহান বিজয় দিবস-২০১৬ পালন উপলক্ষ্যে পেকুয়া উপজেলা জাতীয় পার্টি’ এক আলোচনা সভার আয়োজন করে। উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক হোসাইন শহিদ সাইফুল্লার পরিচালনায় অনুষ্টিত আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের ৪, ৫ ও ৬নং ওয়ার্ড থেকে সংরক্ষিত মহিলা সদস্যা প্রার্থী আসমাউল হোসনা, পেকুয়া উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি এম. দিদারুল করিম, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ নির্বানের সাধারণ ওয়ার্ডের সদস্য পদপ্রার্থী মোঃ জাহাঙ্গীর আলম, যুগ্ম সাধারণ সম্পাদক ও জাতীয় যুব সংহতির উপজেলা আহবায়ক সাজ্জাদুল ইসলাম প্রমূখ।

সভায় অন্যান্যদের উপস্থিত ছিলেন, উপজেলা জাতীয় পার্টির যুগ্ম-সাধারণ সম্পাদক হাজী বদিউল আলম, যুগ্ন সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক, দপ্তর সম্পাদক মোঃ আলম ফরায়েজী, কৃষি বিষয়ক সম্পাদক হাজী জামাল হোসাইন, যুগ্ম কৃষি বিষয়ক সম্পাদক নুরুন্নবী, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক মোঃ আলমগীর, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আহমেদ হোসাইন, যুগ্ম যুব বিষয়ক সম্পাদক মৌলভী অলি উল্লাহ, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক রেজাউল করিম বজল, সদস্য মিজান বিন মনির, আকিবুল ইসলাম, নজরুল ইসলাম, সিরাজুল ইসলাম, জাতীয় ছাত্র সমাজের সদস্য সচিব জসিম উদ্দিন, জাতীয় মহিলা পার্টির সভানেত্রী আমাতুর রহিম হিরা, সহ সভাপতি দিলুয়ারা, জান্নাতুল ফেরদৌস, সাহেনা আকতার, সাধারণ সম্পাদিকা মোমেনা সোলতানা সুট্টু ও যুগ্ম সাধারণ সম্পাদিকা তাহেরা বেগম।

প্রধান অতিথির বক্তব্যে হাজী মোঃ ইলিয়াছ এমপি বলেন, উপরোক্ত মন্তব্য ছাড়াও আগামী ২৮ডিসেম্বর আহুত জেলা পরিষদ নির্বাচনে দলের অংশগ্রহন ও দলীয় প্রার্থীর বিষয় উল্লেখ করে উক্ত নির্বাচনে আমাদের মনোনীত প্রার্থীদের বিজয় নিশ্চিত করতে মাঠ পর্যায়ে ভোটাদের কাছে গিয়ে প্রার্থীর পক্ষে কাজ করার জন্য উপজেলার সকল নেতা-কর্মীদের প্রতি জোরালো আহবান জানান। তিনি আরও বলেন, নির্বাচনকে সামনে রেখে দলের কোন নেতা-কর্মী শৃংখলা ভঙ্গ করে নির্বাচনের বহিঃর্ভূত কর্মকান্ডে জড়িত হলে তার বিরুদ্ধে তাৎক্ষণিক সাংগঠনিক ব্যাবস্থা নেওয়া হবে বলেও হুশিয়ারী উচ্চারণ করেন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওতে উৎসবমুখর ভোটগ্রহণ : নারী ভোটারদের উপস্থিতি : অপ্রীতিকর ঘটনা ঘটেনি

  এম আবু হেনা সাগর; ঈদগাঁও :কক্সবাজারের ঈদগাঁও উপজেলার জালালাবাদ, ইসলামপুর ও ঈদগাঁও ইউনিয়নে ব্যাপক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/