সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / পেশকারপাড়া নবনির্বাচিত সমাজ কমিটির শপথগ্রহণ : করোনা ভাইরাস মুক্ত রাখতে বিশেষ মোনাজাত

পেশকারপাড়া নবনির্বাচিত সমাজ কমিটির শপথগ্রহণ : করোনা ভাইরাস মুক্ত রাখতে বিশেষ মোনাজাত


নিজস্ব প্রতিবেদক :
কক্সবাজার শহরের ঐতিহ্যবাহী পেশকার পাড়া সমাজ কমিটির নব নির্বাচিত কর্মকর্তাদের উদ্যোগে দেশ জাতি তথা মানবজাতিকে করোনা ভাইরাস থেকে মুক্ত রাখতে বিশেষ মোনাজাত করেন। মোনাজাত শেষে ঘরে ঘরে গিয়ে নেতৃবৃন্দ গণসচেতনতা সৃষ্টি করেন। নিজে সতর্ক থাকার পাশাপাশি অন্যদের সচেতন করার জন্য কাজ করছেন নব নির্বাচিত সমাজ কমিটি।

পেশকারপাড়া সমাজ কমিটির নবনির্বাচিত নেতৃবৃন্দ তাদের অভিষেক অনুষ্ঠান বাতিল করে ঘরোয়া পরিবেশে শপথ গ্রহণ করেন এবং করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতা সৃষ্টি করতে নানা কর্মসূচি পালন করেছেন। মানবজাতিকে করোনা ভাইরাস মুক্ত রাখতে দোয়া ও মোনাজাত করেন কক্সবাজার বড় বাজার মসজিদের খতিব মাওলানা কামাল উদ্দিন।

মোনাজাত ও শপথ গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, পেশকার পাড়া সমাজ কমিটির প্রধান নির্বাচন কমিশনার নুরুল হক মাষ্টার, নির্বাচন কমিশনার যথাক্রমে আবদুল হক, জেবর মুল্লুক, সহকারি নির্বাচন কমিশনার মোহাম্মদ ইউনুচ, আবু তাহের ও সাবেক পৌর কাউন্সিলর মনছুর আলম।

শপথ গ্রহণ করেন পেশকারপাড়া সমাজ কমিটির নব নির্বাচিত সভাপতি আবদুল খালেক, সিনিয়র সহ সভাপতি মোহাম্মদ আলম সওদাগর, সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম ভুট্টো, যুগ্ম সাধারণ সম্পাদক মো: ইব্রাহীম কালু, সাংগঠনিক সম্পাদক শাহ মোহাম্মদ আবু তৈয়ব, অর্থ সম্পাদক আব্দুর রাজ্জাক, সদস্য মো: বজল করিম, নুরুল ইসলাম বাদশা, সাইফুল ইসলাম।

নবনির্বাচিতদের শপথ বাক্য পাঠ করান বড়বাজার জামে মসজিদের খতীব মাওলানা কামাল উদ্দীন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওতে উৎসবমুখর ভোটগ্রহণ : নারী ভোটারদের উপস্থিতি : অপ্রীতিকর ঘটনা ঘটেনি

  এম আবু হেনা সাগর; ঈদগাঁও :কক্সবাজারের ঈদগাঁও উপজেলার জালালাবাদ, ইসলামপুর ও ঈদগাঁও ইউনিয়নে ব্যাপক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/