সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / পোকখালীতে রুবেলের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ

পোকখালীতে রুবেলের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ

এম আবু হেনা সাগর; ঈদগাঁও :
কক্সবাজারের ঈদগাঁও উপজেলার পোকখালীতে আজিজুল হক রুবেলকে হত্যার উদ্দেশ্যে হামলার প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ সম্পন্ন হয়। গতকাল বিকালে স্থানীয় মুসলিম বাজারে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করল এলাকাবাসী।

প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, হাবিবুর রহমান হাবিব, শাহাব উদ্দিন, সালা উদ্দিন কাদের, মোসলেহ উদ্দিন, ইসমাইল, কুতুব উদ্দিন, শাহজাহান ও আহত আজিজুল হক রুবেল। প্রতিবাদ সমাবেশে ও মানববন্ধনে উপস্থিত ছিলেন, মমতাজুল হক, আবদু শুক্কুর, আবদু জব্বার, শফিউল আলম তাজ, রফিকুল ইসলাম, মোঃ শফিউল মোস্তফা, মোর্শদুর রহমান বিপ্লবসহ এলাকার অসংখ্য নারী-পুরুষ ও শিক্ষার্থী।

সমাবেশে বক্তারা বলেন, ঈদগাঁও উপজেলার সম্ভাব্য ভাইস চেয়ারম্যান প্রার্থী, সেবামূলক কাজের অন্যতম উদ্যোক্তা, স্থানীয় আজিজিয়া মাদ্রাসার প্রতিষ্ঠাতা পরিচালক আজিজুল হক রুবেলকে উপর হত্যার উদ্দেশ্যে বর্বোরুচিত ও নেক্কারজনক হামলার যে ঘটনা ঘটিয়েছে তা অত্যন্ত অমানবিক ও হৃদয়বিদারক। এ ঘটনা যারা সংঘটিত করেছে তাদেরকে দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। অন্যতায় এলাকার সর্বস্তরের জনতা অপরাধীদের শায়েস্তা করতে বাধ্য হবে। এ ব্যাপারে প্রশাসনের জরুরী হস্তক্ষেপ কামনা করেন।

আজিজুল হক রুবেল বলেন, ঘটনাটিকে মহলবিশেষ পারিবারিক ঘটনার রূপ দেয়ার চক্রান্ত চালাচ্ছে আমি চ্যালেঞ্জ দিয়ে বলছি আমাকে হত্যা করার উদ্দেশ্যে কুচক্রী মহল এ ঘটনাটি ঘটিয়েছে। ভাগ্যক্রমে আমি বেঁচে গেছি। মূল হামলাকারীরা মামলাবাজির সাথে জড়িত। তাদের সাথে ষড়যন্ত্রকারীরা মিলে এলাকায় নানা অপকর্ম করে যাচ্ছে। প্রতিবাদকারীদের তারা মামলায় ফাঁসিয়ে দেবে মর্মে হুমকি ধমকি দিচ্ছে। এ ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনার দাবী জানান ভুক্তভোগী।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ; কক্সভিউ ডট কম; https://coxview.com/water-distribution-lama-mayor-rafiq-30-4-24-1/

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ

লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম এর পক্ষ থেকে লামা বাজারে জনসাধারণের মাঝে নিরাপদ পানি ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/