সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / প্রধানমন্ত্রীর সুস্থতা ও মরহুম ছাত্রলীগ নেতৃবৃন্দের মাগফেরাত কামনায় জেলা ছাত্রলীগের খতমে কোরআন ও দোয়া মাহফিল

প্রধানমন্ত্রীর সুস্থতা ও মরহুম ছাত্রলীগ নেতৃবৃন্দের মাগফেরাত কামনায় জেলা ছাত্রলীগের খতমে কোরআন ও দোয়া মাহফিল

এম আবু হেনা সাগর; ঈদগাঁও :

বাংলাদেশ ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কক্সবাজার জেলা ছাত্রলীগের মাসব্যাপী আয়োজনের ২য় দিনে ছাত্রলীগের প্রতিষ্ঠালগ্ন থেকে যেসকল নেতাকর্মীরা মৃত্যবরণ করেছেন তাদের সকলের আত্মার মাগফিরাত ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে খতমে কোরআনসহ দোয়া মাহফিল করা হয়।

৫ জানুয়ারী (বৃহস্পতিবার) দুপুরে জেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে শতাধিক কোরআন হাফেজদের নিয়ে খতমে কোরআন এবং দোয়া মাহফিল করা হয়। দোয়া মোনাজাত শেষে হাফেজদের জন্য খাবারের ব্যবস্থা করা হয়।

জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাদ্দাম হোসাইন বলেন, “বাংলাদেশ ছাত্রলীগ বাঙ্গালী জাতির ইতিহাস ঐতিহ্যের সাথে ওতপ্রোতভাবে জড়িত। জাতির বিভিন্ন আন্দোলনে প্রাণ দিয়েছেন ছাত্রলীগের অসংখ্য নেতা কর্মী। সেই ধারা অব্যাহত রাখতে দেশরত্ন শেখ হাসিনাকে বাঁচিয়ে রাখা আমাদের দায়িত্ব। তাই আজকের এই খতমে কোরআন ও দোয়া মোনাজাত।”

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মারুফ আদনান বলেন, “বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনা এখন কেবল আওয়ামীলীগের অভিভাবক নয়, তিনি সার্বজনীন গোটা দেশের অস্তিত্বের একমাত্র ভরসাস্থল। তাই ছাত্রলীগের মাসব্যাপী আয়োজনে দেশরত্নের সুস্থতা কামনা করে স্মার্ট বাংলাদেশ গঠনে পাশে থাকতে চাই ছাত্রলীগ।”

দোয়া মাহফিলে জেলা ছাত্রলীগ এবং অন্যান্য ইউনিটের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে জেলা ছাত্রলীগের নেতৃত্বে মাসব্যাপী আয়োজন রাখা হয় বলেও নেতৃবৃন্দরা জানান।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ; কক্সভিউ ডট কম; https://coxview.com/water-distribution-lama-mayor-rafiq-30-4-24-1/

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ

লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম এর পক্ষ থেকে লামা বাজারে জনসাধারণের মাঝে নিরাপদ পানি ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/