সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / প্রাক্তন শিক্ষার্থীর এফবি ষ্ট্র্যাটাস : সাংসদ ও উন্নয়ন কর্তৃপক্ষ চেয়ারম্যানের দৃষ্টি আকর্ষণ

প্রাক্তন শিক্ষার্থীর এফবি ষ্ট্র্যাটাস : সাংসদ ও উন্নয়ন কর্তৃপক্ষ চেয়ারম্যানের দৃষ্টি আকর্ষণ

ঈদগাঁও ফরিদ আহমদ কলেজের চলাচল সড়ক অবিলম্বে সংস্কার দাবী

এম আবু হেনা সাগর; ঈদগাঁও :

কক্সবাজার সদরের বৃহত্তর ঈদগাঁওর একমাত্র উচ্চ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের যাতায়াত সড়কটি সংস্কারের দাবী জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ষ্ট্রাটার্স দিলেন অত্র কলেজের সাবেক শিক্ষার্থী ও বর্তমান চট্টগ্রাম জেলা ডিএসবি সদস্য মহিউদ্দিন সাগর। তার ষ্ট্র্যাটাসটি হল: – কক্সবাজার সদর আসনের মাননীয় সাংসদ ও কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের মাননীয় চেয়ারম্যান মহোদয়ের দৃষ্টি আকর্ষণ করছি..

আমাদের ঈদগাঁওবাসীর শিক্ষার প্রাণকেন্দ্রে ইতোমধ্যে ঈদগাহ ফরিদ আহমেদ বিশ্ববিদ্যালয় কলেজের যথার্থ উন্নয়ন হয়েছে। তৎমধ্য, বিশ্ব রোড়ের সংযোগ সড়কে দৃশ্যমান একটি গেইট স্থাপন হয়েছে, অকেজো প্রায় ভবনগুলোও সংস্করণ করা হয়েছে, নতুন ভবন নির্মাণ করা হয়েছে,আইসিটি ভবন প্রস্তাবিত হয়েছে, শিক্ষা ব্যবস্থা উন্নত হয়েছে, দক্ষ শিক্ষক রয়েছে, একটা খুব সুন্দর স্টেডিয়ামও করা হয়েছে, সুন্দর এক মসজিদ নির্মাণ করা হয়েছে। কিন্তু অতি দুঃখের সহিত বলতে হচ্ছে যে, সবকিছু এত উন্নত হওয়ায় পরও কেন যাতায়তের ব্যবস্থা এত খারাপ, যা বলার মত নয়। কক্সবাজারের মাননীয় উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান মহোদয়ের বাড়িও ঈদগাঁওতে, এত জনপ্রতিনিধি, ক্ষমতাশালী দলের নেতা, প্রভাবশালী ব্যক্তি থাকার সত্বেও কেন এই রাস্তার সংস্কার হয়না?

পরিশেষে, মাননীয় সাংসদ সাইমুম সরওয়ার কমল ও মাননীয় কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান লেঃ কর্ণেল ফোরকান আহমদ মহোদয়ের সুদৃষ্টি কামনা করছি।

যাতে আপনাদের সার্বিক সহযোগিতায় ঈদগাঁও কলেজের রাস্তা সংস্কার অবিলম্বে করা হয়।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

চট্টগ্রামের পরিবেশ রক্ষায় শক্তিশালী কমিশন গঠন করার প্রস্তাব -এমএএফ’র সেমিনারে

  প্রেস বিজ্ঞপ্তি : প্রাকৃতিক সৌন্দর্য, আন্দোলন সংগ্রাম ও রাজনৈতিক সম্প্রীতির চারণভূমি চট্টগ্রাম। নানা কারণে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/