সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / সাংস্কৃতিক ও বিনোদন / বলিউডের নতুন সেনসেশন অনন্যা পান্ডে?

বলিউডের নতুন সেনসেশন অনন্যা পান্ডে?

বলিউডের তুখোড় অভিনেতা চানকি পান্ডের কথা নিশ্চয় মনে আছে পাঠকের। এখন আলোচনায় তার মেয়ে অনন্যা পান্ডে। বলিউডের ঝকমারি জগতে এবার নাম লেখাচ্ছেন তিনি। ধর্ম প্রডাকশনসের ব্যানারে স্টুডেন্ট অফ দি ইয়ারের সিকুলেয়েলের মাধ্যমেই আসছেন তিনি।

‘স্টুডেন্ট অব দি ইয়ার ২’-এ অনন্যার সাথে আরো আছেন টাইগার শ্রফ ও তারা সুতারিয়া। ছবিটি এ বছরের নভেম্বরে দিওয়ালি উপলক্ষে মুক্তি পাওয়ার কথা ছিল।

তবে পরে তা পরিবর্তন করে আগামী বছরের গরমে মুক্তি পাবে বলে নির্মাতাসূত্র নিশ্চিত করেছে।

অভিনয়শিল্পীদের জন্য সোশাল মিডিয়াই ভরসা। এরই প্রমাণ রাখলেন চাঙ্কি পান্ডের কন্যা অনন্যা পান্ডে। গতকাল শনিবার নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করে এই স্টার কিড লেখেন, আশা করি কেউ এটা লক্ষ করেননি যে আমার নখ ভেঙেছে।

‘স্টুডেন্ট অব দি ইয়ার’ সেই ছবি যার মাধ্যমে বলিউডে পা রাখেন বর্তমান প্রজন্মের তিন প্রভাবশালী অভিনয়শিল্পী আলিয়া ভাট, সিদ্ধার্থ মালহোত্রা ও বরূণ ধাওয়ান। তাই এই ছবিতে অভিনয়ের সাথে সাথে নিজেকে সোশাল মিডিয়াতেও যথেষ্ট অ্যাকটিভ রেখেছেন এই স্টার কিড।

‘স্টুডেন্ট অব দি ইয়ার ২’ ছাড়াও রণবীর সিং ও আলিয়া ভাট অভিনীত জয়া আখতারের নতুন ছবি ‘গুল্লি বয়’তেও তাকে একঝলক দেখা যাবে।

ছবিটি ঘিরে সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠলেও বলা যাচ্ছে না ছবিটির ভাগ্যে কী আছে। সিনেমাটি মুক্তি পাবে আগামী বছরের ফেব্রুয়ারিতে।

সূত্র:somoynews.tv;ডেস্ক।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/10/Entertainment-Mozib.jpg

মুক্তির অপেক্ষায় ‘মুজিব’

  অনলাইন ডেস্ক : বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/