সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / বাইশারীর গহীন পাহাড় থেকে গুলিবিদ্ধ যুবকের লাশ উদ্ধার

বাইশারীর গহীন পাহাড় থেকে গুলিবিদ্ধ যুবকের লাশ উদ্ধার

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2023/10/Lash.jpg?resize=540%2C330&ssl=1

 

কামাল শিশির; রামু :

বাইশারী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের গহীন পাহাড়ে রাবার প্লট নামক স্থানে এক যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। গুলিবিদ্ধ যুবকের নাম শহিদুল ইসলাম (৩০)।


সে পার্বত্য জেলা বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের ৪নং ওয়ার্ড করলিয়ামুরা গ্রামের মৃত মোহাম্মদ আলীর পুত্র। সে পেশায় দিন মজুর বলে মৃত যুবকের চাচা মোঃ আলম জানান।


পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানাযায়, প্রতিদিনের ন্যায় রাবার বাগানের শ্রমিকেরা রবিবার (২২ অক্টোবর) ভোরবেলা রাবারের কষ সংগ্রহ করতে যাওয়ার সময় ৬নং রাবার বাগানের মাঝখানে পাহাড়ের চলাচল পথে লাশ দেখতে পেয়ে প্রথমে তারা বাগানের সুপার ভাইজার হিরোকে জানালে ঘটনাটি তিনি ম্যানেজারকে মোবাইল ফোনে অবহিত করেন।


ম্যানেজার আল আমিন বিষয়টি নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) টান্টু সাহাকে মোবাইল ফোনে জানালে তিনি বাইশারী তদন্ত কেন্দ্রের ইনচার্জ নুরুল্লাহ ভূইয়াকে ঘটনাস্থলে প্রেরণ করেন।


বাইশারী তদন্ত কেন্দ্রের ইনচার্জ এস আই নুরুল্লাহ ভূইয়া জানান তিনি ঘটনাস্থলে গিয়ে লাশ সুরতহাল করেছেন। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে তার শরীরের আঘাত ও দেশীয় তৈরী অস্ত্রের গুলির চিহ্ন রয়েছে। তবে মেডিকেল রিপোর্টে সব কিছু জানা যাবে বলে তদন্ত কর্মকর্তা জানান।


নিহত যুবকের চাচা শাহাবুদ্দিন জানান রাত ৯ টায় পর্যন্ত সে এলাকাতে ছিল। হয়ত গভীর রাতে তাকে পাহাড়ে নিয়ে হত্যা করা হয়েছে।


ঘটনাস্থল থেকে সকাল সাড়ে নয়টার দিকে পুলিশ সুরতহাল শেষে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ রিপোর্ট পাঠানো পর্যন্ত পুলিশ কাউকে গ্রেপ্তার করেনি এবং মামলা ও হয়নি। তবে পরিবারের পক্ষ থেকে নিহতের চাচা বাদী হয়ে মামলা করবেন ও দোষীদের শাস্তি দাবী করছেন।


নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) টান্টু সাহা বলেন, ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। সুরতহাল শেষে লাশ উদ্ধার পুর্বক ময়নাতদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তদন্ত পুর্বক দোষীদের আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এখনো মামলা হয়নি তবে মামলার প্রক্রিয়া চলছে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ; কক্সভিউ ডট কম; https://coxview.com/water-distribution-lama-mayor-rafiq-30-4-24-1/

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ

লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম এর পক্ষ থেকে লামা বাজারে জনসাধারণের মাঝে নিরাপদ পানি ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/