সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / বান্দরবানে অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটের বদলীর দাবীতে প্রতিবাদ সভা

বান্দরবানে অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটের বদলীর দাবীতে প্রতিবাদ সভা

 

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা :
বান্দরবানে পরিবহন শ্রমিক ইউনিয়নের উদ্যোগে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৯ জানুয়ারী) সকালে থানচিতে ইটভাটা তৈরী করাকে কেন্দ্র করে অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আবদুল্লাহ আল মামুন কর্তৃক সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল কুদ্দুসকে গ্রেফতার, মিথ্যা মামলা ও সাজা প্রদানের প্রতিবাদে বান্দরবান জীপ, কার, মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে একটি প্রতিবাদ সভার আয়োজন করে।

উক্ত প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আঞ্চলিক পরিষদের সদস্য জনাব কাজল কান্তি দাশ, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বান্দরবান পরিবহণ মালিক শ্রমিক সমন্বয় পরিষদের সভাপতি আব্দুল কুদ্দুস, সাধারণ সম্পাদক ঝুন্টু কুমার দাশ সহ শ্রমিক ইউনিয়নের বিভিন্ন সদস্যগণ সহ আরো অনেকে। সভায় বিভিন্ন গোয়েন্দা সংস্থার প্রতিনিধি ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

বক্তাগন উক্ত ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং পরবর্তীতে ক্রমান্বয়ে বিভিন্ন সংগঠনের সাথে এ বিষয়ে বিস্তারিত আলোচনা করে যাবেন বলে জানান।

বক্তারা অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আব্দুুল্লাহ আল মামুনকে স্থায়ী ভাবে বান্দরবান হতে বদলী করার দাবী জানান। অন্যথায় তারা অনিদিষ্ট কালের জন্য হরতাল ঘোষনা করার সিদ্ধান্ত নিবেন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ; কক্সভিউ ডট কম; https://coxview.com/water-distribution-lama-mayor-rafiq-30-4-24-1/

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ

লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম এর পক্ষ থেকে লামা বাজারে জনসাধারণের মাঝে নিরাপদ পানি ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/