সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / বান্দরবানে বিশ্ব অটিজম সচেতনতা দিবস পালিত

বান্দরবানে বিশ্ব অটিজম সচেতনতা দিবস পালিত

atijom - Rafiq - Lama 2.04.16 news 1pic -f2

মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা :

“কর্মসংস্থান: অটিজম সম্পন্ন ব্যক্তিদের অগ্রাধিকার” প্রতিপাদ্য নিয়ে বান্দরবানে পালিত হয়েছে ৯ম বিশ্ব অটিজম সচেতনা দিবস। বান্দরবান পার্বত্য জেলা পরিষদ ও জেলা সমাজ সেবা অধিদপ্তর এর যৌথ উদ্যোগে ও স্থানীয় স্বেচ্ছাসেবী সংস্থাদের সহযোগিতায় দিবসটি পালিত হয়।

এ উপলক্ষ্যে শনিবার সকাল ১০টায় পার্বত্য জেলা পরিষদ কার্যালয়ের প্রাঙ্গন থেকে অটিজম বিষয়ক নানান ফেস্টুনসহ এক বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীত্তোর পার্বত্য জেলা পরিষদ সভাকক্ষে এক আলোচনা সভা অনুষ্টিত হয়। আলোচনা সভায় জেলা পুলিশ সুপার মিজানুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

পার্বত্য জেলা পরিষদ সদস্য কাঞ্চনজয় তঞ্চঙ্গ্যা’র সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বান্দরবান সদর হাসপাতাল কনসালটেন্ট ও কার্ডিওলজিষ্ট, ডাঃ বিধান রায় চৌধুরী, বান্দরবান জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের সহকারী পরিচালক শহিদ উল্লাহ, জেলা সমাজ সেবা বিভাগের (দায়িতপ্রাপ্ত) উপ-পরিচালক মিলটন মুহুরী, বান্দরবান সমন্বিত দৃষ্টিপ্রতিবন্ধী সিনিয়র শিক্ষক সত্যজিৎ মজুমদার সহ প্রমূখ উপস্থিত ছিলেন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ; কক্সভিউ ডট কম; https://coxview.com/water-distribution-lama-mayor-rafiq-30-4-24-1/

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ

লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম এর পক্ষ থেকে লামা বাজারে জনসাধারণের মাঝে নিরাপদ পানি ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/