সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / বালুখালী ক্যাম্পের প্রধান মাঝি আরিফুল্লাহকে কুপিয়ে হত্যা

বালুখালী ক্যাম্পের প্রধান মাঝি আরিফুল্লাহকে কুপিয়ে হত্যা

প্রতিকী ছবি

দীপক শর্মা দীপু; কক্সভিউ :

বালুখালী রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পে মো: আরিফুল্লাহ নামে এক প্রতিপক্ষের হাতে খুন হয়েছে।

জানা যায়, কক্সবাজার উখিয়ার বালুখালী রোহিঙ্গা শরণার্থী ক্যাম্প- ২ এর প্রধান মাঝি (প্রধান নেতা) মো: আরিফুল্লাহ (৩৬)কে প্রতিপক্ষ রোহিঙ্গারা কুপিয়ে হত্যা করেছে। ১৮ জুন সন্ধ্যা ৮ টার দিকে রোহিঙ্গা ডিস্ট্রিভিউশন সেন্টারের সামনে সংঘবদ্ধ একটি রোহিঙ্গা দল এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে।

উখিয়া থানার ওসি মো: আবুল খায়ের জানান, রাত সাড়ে ৮ টার দিকে ঘটনাস্থল থেকে রোহিঙ্গাদের প্রধান মাঝি আরিফুল্লাহর লাশ উদ্ধার করা হয়। তার সারা শরীরের অসংখ্য ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তিনি জানান, এর আগে ১৯ জানুয়ারী তার উপর রোহিঙ্গাদের একটি গ্রুপ হামলা করে। এসময় তিনি বেঁচে গেলেও তার ছোট ভাই মুহিবুল্লাহ ছুরিকাহত হয়। আরিফুল্লাহর হত্যার ঘটনার এখনো রহস্য পাওয়া যায়নি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। লাশ থানায় রাখা হয়েছে।

উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: নিকারুজ্জামান জানান, মো: আরিফুল্লাহ মিয়ানমারের রেঙ্গুন বিশ্ববিদ্যালয় থেকে বি.এ (অনার্স) পাস একজন রোহিঙ্গা। তিনি ইংরেজিতে কথা বলতে খুবই পারদর্শি। তাই রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে গেলে বাংলাদেশের প্রেসিডেন্টসহ বিভিন্ন রাষ্ট্রের প্রেসিডেন্ট, মন্ত্রী এবং বিদেশি উদ্ধর্তন কর্মকর্তাদের সাথে তিনি প্রতিনিধি হিসেবে রোহিঙ্গাদের নিয়ে কথা বলতেন। মুলত তিনি রোহিঙ্গাদের বিষয়ে নানা তথ্য দিতেন। তার সাথে বিদেশিদের সাথে সখ্যতা গড়ে উঠে। রোহিঙ্গা ক্যাম্পে বাংলাদেশ সরকারের কর্মকান্ডে সহযোগিতা করতেন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2024/03/Hamidul-11-3-24.jpg

ঈদগড়ে মোবাইলে জুয়া খেলায় আসক্ত হচ্ছে শিশু কিশোর, বাড়ছে অপরাধ প্রবণতা

  হামিদুল হক; ঈদগড় :কক্সবাজার জেলার পাহাড়ী জনপদ ঈদগড়ে স্মার্ট ফোনের মাধ্যমে লুডু খেলা এখন ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/