সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / বিসিপিসি কেন্দ্রীয় কমিটিতে সহ-সমাজ কল্যাণ সম্পাদকে স্থান করে নিল ঈদগাঁওর সাগর

বিসিপিসি কেন্দ্রীয় কমিটিতে সহ-সমাজ কল্যাণ সম্পাদকে স্থান করে নিল ঈদগাঁওর সাগর

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2023/07/Sagar-25-7-23.jpeg?resize=540%2C330&ssl=1

নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও :

বাংলাদেশ সেন্ট্রাল প্রেসক্লাব (বিসিপিসি) কেন্দ্রে সহ-সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক পদে স্থান পেলেন কক্সবাজারে নবসৃষ্ট ঈদগাঁও উপজেলার সন্তান তরুণ সংবাদকর্মী এম আবু হেনা সাগর।
২৫ জুলাই রাতে সংগঠনের আইডিতে এমনটি ঘোষণা দিলেন কেন্দ্রীয় কমিটির সভাপতি খাঁন সেলিম রহমান, সাধারণ সম্পাদক মো: মাহিদুল হাসান সরকার।


তিনি বর্তমানে ঢাকা থেকে প্রকাশিত জনপ্রিয় দৈনিক বাংলাদেশ সমাচারের ঈদগাঁও উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত। সেই সাথে অনলাইন দৈনিক কক্স জার্নালের বার্তা সম্পাদকের দায়িত্ব পালন করছেন। পর্যটন নগরী কক্সবাজার থেকে প্রকাশিত কক্সভিউ অনলাইনের ঈদগাঁওস্থ নিজস্ব প্রতিনিধি, ঢাকার বাংলাদেশ সকাল ও বাংলাদেশ সংবাদে ঈদগাঁও উপজেলা প্রতিনিধি হিসেবে কাজ করে যাচ্ছেন।


তিনি ঈদগাঁও প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্বে রয়েছেন, ঈদগাঁও রিপোর্টার সোসাইটির সাবেক সভাপতির দায়িত্বে ছিলেন। বর্তমানে সামাজিক প্লাটফর্ম ঈদগাঁও ঐক্য পরিবার নামক একটি সামাজিক সংগঠনের এডমিন দায়িত্বে আছেন।


সংবাদকর্মী এম আবু হেনা সাগর দক্ষতার সাথে কক্সবাজার থেকে প্রকাশিত দৈনিক আপনকন্ঠ, আজকের কক্সবাজার, কক্সবাজার প্রতিদিন, আজকের দেশবিদেশ, আমাদের কক্সবাজার, রুপসীগ্রামের মত পত্রিকায় কাজ করেছিলেন। চকরিয়া থেকে প্রকাশিত সাপ্তাহিক মাতামুহুরী পত্রিকায় কর্মরত রয়েছেন।


সংবাদকর্মী সাগর এক প্রতিক্রিয়া বলেন, দীর্ঘ একযুগেরও বেশি সময় ধরে এ পেশায় সততা ও দক্ষতার সাথে নিয়োজিত রয়েছি আজ অবদি পর্যন্ত। দীর্ঘসময় পর সাংবাদিকদের অধিকার আদায়ের সংগঠন কেন্দ্রীয় পর্যায়ে স্থান পাওয়ায় মহান রাব্বুল আলামীনের দরবারে শুকুরিয়া জ্ঞাপন করছি। পাশাপাশি কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদকের প্রতি চিরকৃতজ্ঞ।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁও উপজেলা নিবার্চন থেকে ২ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থী সরে দাঁড়ালেন

নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও : নানান কল্পনা ঝল্পনার অবসান ঘটিয়ে অবশেষে ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচন থেকে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/