সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / সাংস্কৃতিক ও বিনোদন / ভিন্ন রুপে আসছেন অপু বিশ্বাস!

ভিন্ন রুপে আসছেন অপু বিশ্বাস!

অপু বিশ্বাস

চিত্রনায়িকা অপু বিশ্বাস বেশকিছু দিন ধরে বিশ্রামে রয়েছেন। কারণ, তার বেশিরভাগ ছবির কো-আর্টিস্ট শাকিব খান বর্তমানে ‘শিকারী’ ছবির কাজে কলকাতায় অবস্থান করছেন। তবে ওই ছবির কাজ শেষে খুব শিগগিরই ঢাকায় ফিরবেন শাকিব। আর তিনি ঢাকা ফেরার পর অপু বিশ্বাসের সঙ্গে জুটি হয়ে নতুন ছবির কাজ শুরু করবেন। এ ছবির নাম ‘বসগিরি’।

নতুন এ ছবিটি পরিচালনা করবেন শামিম আহমেদ রনি। ছবিতে ভিন্ন এক গেটআপে অপুকে দর্শকরা দেখতে পাবেন। এ কারণে গুলশানে নিজের ব্যায়ামাগারে নিয়মিত ব্যায়াম করছেন তিনি। অপু বিশ্বাস এ ছবিটি নিয়ে মানবজমিনকে বলেন, ভালো ছবির জন্য প্রস্তুতি প্রয়োজন। আর এ ছবিতে আমাকে একজন ডাক্তারের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে।

আমার চরিত্রের নাম জয়া। তবে ডাক্তারের চরিত্র হলেও এ ছবিতে আমাকে ভিন্ন এক সাজে দর্শক দেখতে পাবেন। সেটা কেমন তা বলতে চাই না। একটা চমক হিসেবে থাকবে এটি। ৫ই মে থেকে উত্তরায় এ ছবির কাজ শুরু হবে বলে জানিয়েছেন ছবির পরিচালক রনি। খান ফিল্ম প্রযোজিত এ ছবির সংলাপ ও গল্প লিখেছেন দেলোয়ার হোসেন দিল এবং চিত্রনাট্য করেছেন আবদুল্লাহ জহির বাবু।

এ ছবিতে আরও অভিনয় করছেন মিশা সওদাগর, সাদেক বাচ্চু, শিবা সানু, ডিজে সোহেল, সুব্রত প্রমুখ। অপু বিশ্বাস বর্তমানে আরও চারটি ছবির কাজ করছেন। ছবিগুলো হচ্ছে বুলবুল বিশ্বাস পরিচালিত ‘রাজনীতি’, কালাম কায়সারের ‘মা’, আবদুল মান্নানের ‘পাঙ্কু জামাই’ ও রাজু চৌধুরীর ‘শুটার’।

সূত্র: দেশেবিদেশেডটকম,ডেস্ক।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/10/Entertainment-Mozib.jpg

মুক্তির অপেক্ষায় ‘মুজিব’

  অনলাইন ডেস্ক : বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/