সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / মহেশখালীতে মামার দায়ের কোপে আহত ভাগনি

মহেশখালীতে মামার দায়ের কোপে আহত ভাগনি

ahato-kazal-moheshkhalicoxsbazar-20-11-2016

নিজস্ব প্রতিনিধি; মহেশখালী :

মহেশখালীর মাতারবাড়ি ইউনিয়নের ওয়াপদার পাড়া গ্রামে রবিবার ভোররাতে আপন মামার হাতে ভাগনি মারাত্মক আহত হওয়ার খবর পাওয়া যায়। জানা যায়, স্থানীয় নুর বকসুর স্ত্রী সাজেদা বেমগ ডায়াবেটিস রোগি হওয়ার প্রতিদিনের ন্যায় গত কাল রবিবার ভোররাতে হাঠতে বের হয়। ওই সময় তারই আপন মামা ওয়াজ উদ্দিন ও তার ছেলে জালাল আহমদ, ছালে আহমদ ও রুবেল সর্বপিতা ওয়াজ উদ্দিন অতর্কিতভাবে সাজেদাকে ধারালো অস্ত্র ও লাঠিসোটা দিয়ে মাথায় আঘাত করলে অনেকটা অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পড়েন বলে জানান প্রত্যক্ষদর্শীরা। আহত সাজেদার শোরচিৎকার শুনে প্রতিবেশিরা এগিয়ে আসলে ঐ সময় ওয়াজ উদ্দিনের স্ত্রী মোহেছেনা বেগম ও পুত্রবধু রোকেয়ার হাতে লাঠিসোটা দেখতে পান বলে জানান এক প্রত্যক্ষদর্শী।

স্থানীয় আবুল খায়ের এর পুত্র আলা উদ্দিন মাথায় মারাত্মক যখমি আঘাতপ্রাপ্ত সাজেদাকে উদ্ধারে এগিয়ে আসলে ওয়াজ উদ্দিনের হাতে থাকা লোহার রড় দিয়ে আলা উদ্দিনের পিঠে আঘাত করেন বলে জানান আহত আলা উদ্দিন। ঘটনার সূত্রপাত বিষয়ে জানতে চাইলে সাজেদার পিতা কবির হোছাইন জানান, বসত ভিটার জায়গা নিয়ে ওয়াজ উদ্দিনের সাথে বিরুধ চলছে তার। তবে কোন কারণ ছাড়াই তার মেয়ে সাজেদা বেগমকে এভাবে আঘাত করার বিষয়টি বুঝে উঠতে পারছেনা কোনভাবেই। গুরুতর আহত সাজেদাকে উন্নত চিকিৎসার জন্য বর্তমানে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে পারিবারিকসূত্রে জানা যায়।

ঘটনার বিষয়ে ওয়াজ উদ্দিনের কাছে জানতে চাইলে তিনি জানান, জায়গা সংক্রান্ত বিষয়ে আদালতের ১৪৪ ধারা থাকা সত্বেও প্রতিপক্ষের লোকজন তার বসত ভিটায় হামলা চলালে দু পক্ষের মধ্যে সংঘর্ষ হয়।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ; কক্সভিউ ডট কম; https://coxview.com/water-distribution-lama-mayor-rafiq-30-4-24-1/

তীব্র গরমে লামা পৌর মেয়রের পক্ষ থেকে জনসাধারণের মাঝে পানি বিতরণ

লামা পৌরসভার মেয়র মোঃ জহিরুল ইসলাম এর পক্ষ থেকে লামা বাজারে জনসাধারণের মাঝে নিরাপদ পানি ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/