সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / ক্রীড়া / যে কারণে পাকিস্তান যাওয়া হলনা মুশফিকের

যে কারণে পাকিস্তান যাওয়া হলনা মুশফিকের

পাকিস্তান সফরের সূচি চূড়ান্ত। আজ-কালকের মধ্যেই টি-২০ দলও ঘোষণা করে দেবে বিসিবি। এমন সময় দলের অন্যতম অভিজ্ঞ ক্রিকেটার মুশফিকুর রহিম জানিয়ে দিয়েছেন তিনি পাকিস্তান সফরে যাবেন না। মুশফিক অবশ্য আগে থেকেই এমন আভাস দিয়ে আসছিলেন। এবার তিনি সিদ্ধান্তটি ফোন করে জানিয়ে দিয়েছেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নুকে।

কিন্তু কি কারণে পাকিস্তানে যেতে চান না, তা এতদিন খোলাসা করেননি মুশি। স্বাভাবিকভাবেই ধারণা জম্মেছিলো, নিরাপত্তার ঝুঁকিই এর পেছনের কারণ। তবে আজ জানা গেলে অন্য কথা। ব্যক্তিগত কারণে পাকিস্তান সফরে যাবেন না মুশফিকুর রহিম। তার বাবা মাহবুব হামিদ সংবাদমাধ্যমকে জানান, ভারত সফরেই মুশফিক তাকে জানিয়েছিলেন বিপিএলের পরই তিনি কিছুদিন বিশ্রামে থাকবেন। সে হিসেবেই মুশফিকের চাচাতো বোন জৌসিকা হামিদের বিয়ের তারিখ নির্ধারণ করা হয়। মূলত ২৪ জানুয়ারি চাচাতো বোনের বিয়েতে উপস্থিত থাকতেই পাকিস্তান সফরে যেতে চান না মুশফিক।

বোনের বিয়ের দিনই প্রথম টি-২০তে মুখোমখি হবে পাকিস্তান এবং বাংলাদেশ। জানা গেছে, ২২ জানুয়ারি দেশ ত্যাগ করবে টাইগাররা।

পাকিস্তান সফরের সূচি দেখে নিন

পাকিস্তান সফরে যেখানে বাংলাদেশের বিদেশি হেড কোচ ডোমিঙ্গোও যেতে রাজী আছেন। মুশফিক কেন পাকিস্তানে যেতে আগ্রহী নয়, এ ব্যাপারে জানতে চাইলে তার বাবা মাহবুব হামিদ জানান, বাংলাদেশ যখন ভারত সফর করেছিলও তখনই মুশফিক আমাকে জানিয়েছিলো বিপিএলের পর সে কিছুদিন বিশ্রাম নিতে চায়। সে মোতাবেক তার চাচা মুকছেদ হামিদের মেয়ের বিয়ে ঠিক করা হয় ১০ জানুয়ারি। পরে সেই তারিখ পিছিয়ে করা হয় ১৭ জানুয়ারি। কিন্তু মুশফিকের খুলনা টাইগার্স বিপিএলের ফাইনালে উঠায় বিয়ের তারিখ আরেক ধাপ পিছিয়ে নির্ধারণ করা হয় ২৪ জানুয়ারি।

তবে যদি বোনের বিয়েই আসল কারণ হয় তাহলে পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজে হয়তো দেখা যেতে পারে মিস্টার ডিপেন্ডেবলকে।

সূত্র: somoynews.tv – ডেস্ক।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

কোয়ান্টাম কসমো স্কুলের হ্যান্ডবল টিম জাতীয় চ্যাম্পিয়ন, #https://coxview.com/quantum-cosmo-school-and-college-sports-rafiq-2-10-23/

কোয়ান্টাম কসমো স্কুলের হ্যান্ডবল টিম জাতীয় চ্যাম্পিয়ন

  মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : সিলেটে অনুষ্ঠিত ৫০তম গ্রীষ্মকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতায় হ্যান্ডবল ফাইনাল ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/